ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

খেলা

লিভারপুলে কোল, ইন্টারে র‌্যানোকছিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১০

মিলান: ইন্টার মিলানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ইতালির সম্ভাবনায় রক্ষণভাগ খেলোয়াড় আন্দ্রে র‌্যানোকছিয়া। তবে সাবেক বারির এই খেলোয়াড়কে আগামী মৌসুম পর্যন্ত সহ-মালিকানা চুক্তিতে জেনোয়াতে খেলতে দিতে রাজি হয়েছে ইন্টার।



অন্যদিকে চার বছরের চুক্তিতে লিভারপুরে যোগ দিয়েছেন চেলসি ফুটবলার জো কোল।

“র‌্যানোকছিয়া পাঁচ বছরের জন্য ইন্টার মিলানের সঙ্গে চুক্তি করেছেন। আর ইন্টার ও জেনোয়া ২০১০/১১ মৌসুমে তাকে জেনোয়াতে খেলার ব্যাপারে একমত হয়েছে। ’’ বুধবার এক বিবৃতিতে জানায় ইউরোপিয়ান চ্যাম্পিয়ন ইন্টার মিলান। তবে পারিশ্রমিক সংক্রান্ত কোন তথ্য উল্লেখ করা করেনি তারা।

এদিকে ইংল্যান্ডের মাঝ মাঠের খেলোয়াড় জো কোলের সঙ্গে তড়িঘড়ি করেই চুক্তি সেরে ফেললো লিভারপুল। বুধবার স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্র্ণ হওয়ার পর কোলকে কাবে ভিড়িয়ে ফেলে লিভারপুল।

২৮ বছর বয়সী এই খেলোয়াড় অ্যানফিল্ডে পড়বেন ১০ নম্বর জার্সিটি। আর লাল জার্সিধারীদের হয়ে প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম ম্যাচটি খেলবেন ১৫ আগস্ট আর্সেনালের বিপক্ষে।

কিন্তু দুঃসময় নেমে এসছে লিভারপুলের আরেক খেলোয়াড় ফিলিপ্পি ডেগানের ভাগ্যে। কাব ছাড়ার একরকম আগাম নোটিশ পেয়ে গেছেন সুইস এই ডিফেন্ডার।

কোচ রয় হজসন পরিষ্কার করেই জানিয়ে দিয়েছেন অ্যানফিল্ড ছাড়ার পথ খোলা আছে ডেগানের জন্য।

২০০৮ এর জুলাই এ বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে আসার পর লিভারপুলকে তেমন ভালো খেলা উপহার দিতে  পারেননি ডেগান। তাই তাকে আর চাইছেন না হজসন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘন্টা, ২১ জুলাই, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa