ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

খেলা

মোহামেডানের দাপুটে জয় অব্যাহত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১০
মোহামেডানের দাপুটে জয় অব্যাহত

ঢাকা: গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগে শিরোপা জয়ের পথে মঙ্গলবার আরো একধাপ এগিয়ে গেলো মোহামেডান এসসি। সুপার লিগের ম্যাচে সোনালী ব্যাংকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে শিরোপার দাবিকে আরো জোরালো করেছে।



মওলানা ভাসানী স্টেডিয়ামে ম্যাচের শুরুতে কাবকাপ চ্যাম্পিয়নদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়েরই ঈঙ্গিত দিয়েছিলো সোনালী ব্যাংক। তিন বিদেশি নিয়ে প্রথম ২০ মিনিট পর্যন্ত শক্তিশালী মোহামেডানকে ঠেকিয়েও রেখেছিলো।

কিন্তু মোহামেডানের আক্রমণভাগের কাছে শেষে হার মানে ২১ মিনিটে। পেনাল্টি কর্নার থেকে চয়ন ১-০ ব্যবধানে এগিয়ে নেন সাদা-কালোদের। ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে সোনালী ব্যাংক। সুযোগও পেয়েছিলো। কিন্তু আক্রমণভাগের ব্যর্থতায় সমতা আনতে পারেনি। অন্যদিকে জড়তা কেটে যাওয়ায় প্রথমার্ধেই চার গোল আদায় করে নেয় মোহামেডান।

বিরতির আগে ম্যাচে সাময়িক উত্তেজনা দেখা দিলেও আম্পায়াররা তা নিয়ন্ত্রণ করেন।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে সোনালী ব্যাংক। শুরুতে দুটি পেনাল্টি কর্নারও পায়। যদিও গোলের দেখা মেলেনি।

৪৩ মিনিটে প্রিন্সের রিভার্স সুইপ থেকে গোল করে ব্যবধান কমান সোনালী ব্যাংকের খালিদ বিন ওয়ালিদ। শেষ বাঁশি বাজার আগে জিমি ফিল্ড গোলে সোনালী ব্যাংকের কফিনে শেষ পেরেক ঠুকে দেন।

মোহামেডানের পক্ষে মামুনুর রহমান চয়ন ও রাসেল মাহমুদ জিমি দুটি করে গোল করেন। অপর গোলটি করেন তাদের পাকিস্তানী খেলোয়াড় মোহাম্মদ সাব্বির।

এ জয়ে ১২ খেলায় মোহামেডানের সংগ্রহ ৩৬ পয়েন্ট। শনিবার লিগের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর মুখোমুখি হবে সাদা-কালোরা।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘন্টা, জুলাই ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa