ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

দশমাস পর ওয়ানডে ম্যাচে শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১০
দশমাস পর ওয়ানডে ম্যাচে শচীন

নয়াদিল্লি: দশমাস স্বেচ্ছা বিরতির পর আবারো ওয়ানডে দলে ফিরেছেন ভারতের ব্যাটিং জিনিয়াস শচীন টেন্ডুলকার। মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে আছেন লিটল মাস্টার।

গত ২৪ ফেব্রুয়ারি গোয়ালিওরে প্রোটিয়াসদের বিপক্ষে দ্বিশতক হাঁকানোর পর আর ওয়ানডে ম্যাচ খেলেননি শচীন। বিশ্বকাপের আগে কিছুদিন বিশ্রামে থাকার সিদ্ধান্ত নেওয়ায় এই মৌসুমে খেলতে পারেননি ২২টি ওয়ানডে ম্যাচ।

অবশেষে বিশ্রাম ভেঙ্গে মাঠে ফিরছেন ৩৭ বছর বয়সী ব্যাটিং বিস্ময়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে দল হারলেও টেস্টে নিজের ৫০তম শতক পূর্ণ করেছেন। এছাড়া ওয়ানডেতেও রয়েছে তার ৪৬টি শতক।

ভারতের স্কোয়াড : মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিং, হরভজন সিং, জহির খান, আশিষ নেহেরা, প্রভীন কুমার, মুনাফ প্যাটেল, রবিচন্দ্র অশ্বিন, ইউসুফ পাঠান, পিজুষ চাওলা ও শ্রীশান্ত।

বাংলাদেশ সময়:২০৩২ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa