ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

ফিজিও এবং বিশেষজ্ঞ চিকিৎসক একসঙ্গে ছুটিতে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১০
ফিজিও এবং বিশেষজ্ঞ চিকিৎসক একসঙ্গে ছুটিতে

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। অথচ ফিজিও মাইকেল হেনরি এবং স্পোর্টস বিশেষজ্ঞ চিকিৎসক দেবাশিস চৌধুরীকে একসঙ্গে ছুটি দেওয়া হয়েছে।

খেলা চলাকালে কেউ চোট পেলে ভালো চিকিৎসা সেবা দেওয়ারও তেমন কেউ নেই। বিষয়টি নিয়ে একবারও ভাবেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তারা।

যদিও চুক্তির মেয়াদ শেষ হওয়ায় দেশে ফিরে গেছেন মাইকেল হেনরি। বিশ্বকাপ পর্যন্ত (৩১ মার্চ ২০১১ সাল) মেয়াদ বাড়লেও ডিসেম্বরে ফিরছেন না তিনি।

অন্যদিকে বিসিবির স্থানীয় চিকিৎসক দেবাশিস ছুটিতে থাইল্যান্ড ভ্রমণে গেছেন। মঙ্গলবার মাশরাফি বিন মুর্তজা ডান হাঁটুতে চোট পাওয়ায় ফিজিও এবং দেবাশিসের অভাবটা টের পায় বিসিবি। প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহমেদ বলেন,“কাবের খেলা হচ্ছে বলে দু’জনকে একসঙ্গে ছুটি দেওয়া হয়েছে। আসলে আমাদের মাথায় ছিলো না লিগে জাতীয় দলের খেলোয়াড়দের বড় কোন সমস্যা হতে পারে। আজকের ঘটনা থেকে বুঝতে পারলাম একসঙ্গে দু’জন বিশেষজ্ঞকে ছুটি দেওয়া ঠিক হয়নি। ভবিষ্যতে আমরা আরো সতর্ক থাকবো। ”

দুই বিশেষজ্ঞ না থাকায় মাশরাফিকে হাসপাতালে নিয়েছেন বিসিবির ফিজিশিয়ান মো. আমিরুল আমিন। তবে বিশেষ প্রয়োজন হলে দেবাশিসকে ব্যাংকক থেকে ফেরত আনা হবে বলে জানান মঞ্জুর আহমেদ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa