ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

খেলা

আইপিএলে লারার দাম চড়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১০
আইপিএলে লারার দাম চড়া

নয়াদিল্লি: আর্ন্তজাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন চার বছর আগে। তাই বলে ব্যাট হাতে আবেদন কমেনি ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ব্রায়ান লারার।

ভারতীয় প্রিমিয়ার লিগের সবচেয়ে দামি ২১ জনের একজন সাবেক এই ব্যাটসম্যান।

বিশ্বকাপ শেষ হওয়ার ঠিক পাঁচ দিন পরে ৭ এপ্রিল শুরু হবে আইপিএলের তৃতীয় আসর। এর আগে ৮ ও ৯ জানুয়ারি বেঙ্গালরুতে হবে খেলোয়াড় নিলাম। ১০টি দল নিয়ে ৭৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে এবারের আসরে।

চার লাখ ডলার মূল্যে প্রথম সারির খেলোয়াড়দের মধ্যে লারার সঙ্গে আছেন আরো দুই সাবেক খেলোয়াড়, অস্ট্রেলিয়ার অ্যাডাম গিলক্রিস্ট ও ভারতের অনিল কুম্বলে। বর্তমান খেলোয়াড়াদের মধ্যে আছেন রাহুল দ্রাবিড়, যুবরাজ সিং। প্রথমবার আইপিএলে নাম লেখানো স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, গ্রায়েম সোয়ান, মাইকেল ইয়ার্ডি ও লুক রাইট।

আগের আসরগুলোতে সাফল্য পাওয়া ব্রেট লি, শন মার্শ, কেভিন পিটারসেন, ড্যানিয়েল ভেট্টরি, ব্রেন্ডন ম্যাককালাম, রস টেলর, গ্রায়েম স্মিথ, এবি ডি ভিলিয়ার্স, মাহেলা জয়াবর্ধনে, তিলকারত্নে দিলশান এবং ক্রিস গেইলরাও আছেন নিলামের সর্বোচ্চ মূল্য তালিকায়।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa