ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

খেলা

খেলার টাকায় ব্লেজার

সাজ্জাম হোসেন বাপ্পি, রংপুর থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১০

রংপুর: খেলার টাকা দিয়ে তৈরি করা হয়েছে রাজনৈতিক নেতা এবং সরাকারি আমলাদের ব্লেজার। রংপুর ক্রীড়া সংস্থা প্রায় তিন লাখ দিয়ে তৈরি করে ৭০টি ব্লেজার।

ব্লেজার উপহার পেয়েছেন জাতীয়পার্টির চেয়ারম্যান এরশাদ, তার স্ত্রী রওশন এরশাদ, বিমান মন্ত্রী জিএম কাদের, তার ভাতিজা সংসদ সদস্য আসিফ শাহরিয়ারসহ নির্বাচিত ছয় সংসদ সদস্যসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির স্থানীয় নেতারা।

বাদ যাননি সরকারি কর্মকর্তারাও। ব্লেজার পাওয়ার তালিকায় আছেন পুলিশের ডিআইজি, জেলার পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা, বিভাগীয় কমিশনার ও টিএনও।  

শহরের রাজা রাম মোহন মার্কেটের নামিদামি এক টেইলার্স থেকে তৈরি এসব ব্লেজার বাজার দরের দ্বিগুণ অর্থ ব্যয়ে তৈরি করার অভিযোগও রয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য মোয়াজ্জেম হোসেন লাভলু এই ঘটনায় ক্ষোভ প্রক্শা করে বলেন,“নিয়ম অনুযায়ী সংস্থার নির্বাহী সদস্য ও কর্মকর্তারাই ব্লেজার পেয়ে থাকেন। নির্বাহী কমিটির সভায় এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হলেও কতটা দেওয়া হবে, সে বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। অথচ সাধারণ সম্পাদক আমলা আর রাজনীতিবিদদের তুষ্ট করতে ৭০টি ব্লেজার তৈরি করেন। তাও আবার দ্বিগুণ টাকা খরচ করে। ”

এ ব্যাপারে সাধারণ সম্পাদক আব্দুল গফুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ৭০টি ব্লেজার উপহার দেওয়ার কথা স্বীকার করেন। তবে নির্বাহী কমিটির সভার সিদ্ধান্তে এই কাজ করা হয়েছে বলে তিনি দাবি করেন।

বাংলাদেশ সময়: ২২০১ ঘন্টা, ডিসেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa