ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

২১তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা শনিবার শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০

ঢাকা: এক্সিম ব্যাংক ২১তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হচ্ছে শনিবার থেকে। প্রতিযোগিতায় বিভিন্ন জেলা ও সংস্থা থেকে মোট ২৪টি দল অংশ নিচ্ছে।



এ উপলক্ষ্যে বৃহস্পতিবার হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সম্পাদক মকবুল হোসেন বলেন,‘‘আটটি গ্রুপে প্রতিযোগিতার প্রথম রাউন্ডের খেলা হ্যান্ডবল স্টেডিয়াম ও মিরপুর শহীদ সোহ্রাওয়ার্দী জাতীয় ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তবে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল খেলা এবং সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে হ্যান্ডবল স্টেডিয়ামে। ”

প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বেসরকারি টিভি চ্যানেল  এটিএন বাংলা।

১১ ডিসেম্বর বিকেল ০৩টা ৩০মিনিটে হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী খেলা হবে ঢাকা বিশ্ববিদ্যালয় বনাম সাতক্ষীরা জেলা দলের মধ্যে।

প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার।

সংবাদ সম্মেলনে ফেডারেশনের সভাপতি এ. কে. এম নূরুল ফজল বুলবুল, এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) জনাব নওয়াজীশ আলী খান, সহযোগী পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহিবুর রহমানসহ ফেডারেশন ও টুর্নামেন্ট কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘন্টা, ৯ ডিসেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।