ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

সাফ চ্যাম্পিয়নশিপের জমকালো উদ্বোধনের প্রস্তুতি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
সাফ চ্যাম্পিয়নশিপের জমকালো উদ্বোধনের প্রস্তুতি

ঢাকা: প্রথমবারের মতো অনুষ্ঠেয় সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশের প্রস্তুতি পুরোদমে এগিয়ে চলেছে। প্রতিযোগিতার ভেন্যু দেশের পর্যটন নগরী কক্সবাজারও তৈরী হয়ে আছে একটি বৈচিত্রময় উদ্বোধনী অনুষ্ঠানের জন্য।

  

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও এরই মধ্যে কক্সবাজারে গিয়েছেন টুর্নামেন্ট আয়োজনের শেষ প্রস্তুতি দেখভালের জন্য। উদ্বোধনী অনুষ্ঠান প্রাণবন্ত করে তোলার লক্ষ্যে ঢাকার শিল্পীদের পাশাপাশি স্থানীয় শিল্পীরা কনসার্টে অংশ নেওয়ার কথা রয়েছে।   

 বাফুফের মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান ও প্রতিযোগিতার স্থানীয় আয়োজক কমিটির সহ-সভাপতি সিরাজুল ইসলাম বাচ্চু জানান,“দেড় ঘন্টার উদ্বোধনী অনুষ্ঠান হবে। অনুষ্ঠানে পারফর্ম করার জন্য আমরা  দেশের শীর্ষসারির সঙ্গীত শিল্পীদের সঙ্গে যোগাযোগ করেছি। এরমধ্যে কানিজ সুবর্নার সঙ্গে আমাদের আলোচনা চূড়ান্ত হয়েছে। সঙ্গে স্থানীয় পার্বত্য এলাকার শিল্পীদের জন্য আধা ঘন্টার সময় রাখা হয়েছে। ”

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা’র সহ সভাপতি মনিলাল ফার্নান্দো, এএফসির উইমেন কমিটির চেয়ারম্যান দাতো ওরাউই মাকুদি ফিফা ও সাফ মহিলা কমিটির চেয়ারম্যান ইয়ূর্গেন টি দর্জি ও সাধারন সম্পাদক আলবার্তো কোলাসো।  

সাফের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নিতে এরই মধ্যে বাংলাদেশে এসেছে ভুটান, মালদ্বীপ, নেপাল, শ্রীলঙ্কা, ভারত ও পাকিস্তান। শুক্রবার আসবে আফগানিস্তান।
 
বাংলাদেশ সময়: ১৯৫০ ঘন্টা, ৯ ডিসেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।