ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

চোট শঙ্কায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ হলো না

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০
চোট শঙ্কায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ হলো না

ঢাকা: সাফ মহিলা চ্যাম্পিয়নশিপের বেশ ক’দিন আগেই ঢাকায় উপস্থিত হয়েছে ভুটান দল। উদ্দেশ্য স্বাগতিকদের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলা।

দুটি প্রস্তুতি ম্যাচের জন্য তারা অনুরোধ জানিয়েছিলো। কিন্তু চোট শঙ্কায় দুটি নয়, একটি ম্যাচই খেললো বাংলাদেশ মহিলা ফুটবল দল।

সাফ চ্যাম্পিয়নশিপের জন্য প্রায় দুমাস ধরে অনুশীলন ক্যাম্পে ফুটবলাররা। কিন্তু ঢাকায় এএফসি অনূর্ধ্ব-১৯ বাছাইপর্বে প্রতিযোগিতার পর কোনো বিদেশি দলের সঙ্গে খেলেনি মহিলা দল। তাই ভুটানের প্রস্তুতি ম্যাচের প্রস্তাবে ইতিবাচক সাড়া দেয় স্বাগতিকরা।

দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে প্রস্তুতিটা মন্দও হয়নি। সোমবার ৭-০ গোলে সফরকারীদের উড়িয়ে দিয়ে নিজেদের ঝালিয়ে নিয়েছে ফুটবলাররা। তবে চোট শঙ্কায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আর সাড়া দেয়নি বাংলাদেশ জানালেন সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের স্থানীয় আয়োজক কমিটির উপ-সভাপতি সিরাজুল ইসলাম বাচ্চু।

১২ ডিসেম্বর কক্সবাজারে পর্দা উঠছে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের। জয়ের স্বাদ নিয়েই বুধবার ভোরে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হবে দল।

আট জাতির এই ফুটবল আসরে ১৩ ডিসেম্বর ‘এ’ গ্রুপ থেকে স্বাগতিক বাংলাদেশ প্রথম ম্যাচে খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘন্টা, ৭ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।