ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

দ্বিতীয় দিনও মিশ্র কেটেছে সিদ্দিকুরের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১০
দ্বিতীয় দিনও মিশ্র কেটেছে সিদ্দিকুরের

ঢাকা: হিরো হোন্ডা ইন্ডিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে শুক্রবার পার অনুযায়ী খেলেছেন সিদ্দিকুর রহমান। তবে পার অনুযায়ী খেলেও প্রতিযোগিতায় সেরাদের তালিকায় কিছুটা এগিয়েছেন তিনি।



প্রথম রাউন্ডের ৩৩তম স্থান থেকে এখন যুগ্মভাবে ২৭তম স্থানে উঠে এসেছেন এই বাংলাদেশ গলফ তারকা।

১৮ হোলের দ্বিতীয় রাউন্ডে পার অনুযায়ী ৭২ শটে দ্বিতীয় দিনের খেলা শেষ করেন সিদ্দিকুর। দিল্লী গলফ কাব মাঠে প্রথম রাউন্ডেও পার অনুযায়ী খেলেছিলেন ২০০৭ সালে নিজেকে পেশাদার হিসেবে ঘোষণা দেওয়া এই গলফার।

দিনের প্রথম হোলে পার অনুযায়ী খেললেও দ্বিতীয় হোলে ডবল বগি পান সিদ্দিকুর। চার শটে পারের চেয়ে দুই শট বেশি (ডাবল বগি) নেন তিনি। অন্যদিকে পারের চেয়ে এক শট কম নিয়ে চার, আট, ১২ ও ১৪তম গর্তে বল ফেলেন। কিন্তু আবারো দূর্ভাগ্য ডেকে আনেন ১৬তম গর্তের খেলায়। চার শটের পারের চেয়ে দুই শট প্রয়োজন হয় ২৬ বছরের এই গলফারের। ।

১২ লাখ ৫০ হাজার ডলার টুর্নামেন্টে দুই রাউন্ড শেষে এগিয়ে আছেন দক্ষিণ কোরিয়ার প্রতিযোগী কিং ইয়ুং সুং ও ইংল্যান্ডের সিমন গ্রিফিথস। উভয়েই পারের চেয়ে ৬ শট খেলেছেন দুই রাউন্ড মিলিয়ে ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘন্টা,৩ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।