ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণী শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১০

ঢাকা: আগামীকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ডিআরইউ- দ্য ব্লেজার বিডি’ ক্রীড়া উৎসবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র ভিআইপি মিলনায়তনে দুপুর ২টায় এ পুরস্কার বিতরণ করা হবে।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাপিড সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হানিফ ভূঁইয়া।

এ জন্য উৎসবে বিজয়ীদের যথাসময়ে উপস্থিত হয়ে পুরস্কার গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র আয়োজনে ‘দ্য ব্লেজার বিডি’র পৃষ্ঠপোষকতায় এ বছরের আলাদা আলাদা সময়ে প্রতিযোগিতাগুলি অনুষ্ঠিত হয়।

এ ক্রীড়া উৎসবে দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন দিগন্ত টিভি-র মাহাবুব আলম খান। ২য় ও ৩য় স্থান অধিকার দখল করেন যথাক্রমে নয়া দিগন্ত’র মোরসালিন আহমেদ ও জনকণ্ঠ’র তপন বিশ্বাস।

শুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন, বার্তা ২৪’র প্যাট্রিক ডি’কস্তা। ২য় ও ৩য় হন যথাক্রমে ভোরের কাগজ’র রাশেদ আলী ও নয়া দিগন্ত’র জিলানী মিল্টন।

সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন,ভোরের কাগজ’র ইখতিয়ার উদ্দিন। ২য় ও ৩য় হন যথাক্রমে ইউএনএস’র আবু সায়েম ও বাংলাবাজার পত্রিকা’র কাজী হাবিব।

টেবিল টেনিস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন,দিগন্ত টিভি’র মাহাবুব আলম খান। ৩য় ও ৩য় হন যথাক্রমে শফিকুল ইসলাম শামীম ও ডেইলি স্টার’র জসিম উদ্দিন খান।

ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন বাংলাবাজার পত্রিকা’র এহসান পারভেজ তুহিন ও ভোরের কাগজ’র ইখতিয়ার উদ্দিন জুটি। রানার্স আপ হন ডেইলি স্টার’র জসিম উদ্দিন খান ও ইন্ডিপেন্ডেন্ট’র মীর মোস্তাফিজুর রহমান জুটি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।