ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

খেলা

ভালোবাসায় সিক্ত ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১০
ভালোবাসায় সিক্ত ম্যারাডোনা

বুয়েনস আইরেস: দেশে ফিরে ব্রাজিলের খেলোয়াড়রা যখন মানুষের রোষানলে আর্জেন্টিনায় তখন উল্টো চিত্র। মেসি-ম্যারাডোনাদের উষ্ণ সম্বর্ধনা দিয়েছে দেশের মানুষ।



শিরোপা স্বপ্ন নিয়ে দক্ষিণ আফ্রিকায় এসেছিলো ম্যারাডোনা। কিন্তু কোয়ার্টার ফাইনালে জার্মানদের কাছে ৪-০ গোলে হেরে চোখের জলে বিদায় নিতে হয়। এতে ফুটবল ঈশ্বরের প্রতি বিন্দুমাত্র ভালবাসা কমেনি আর্জেন্টাইনদের।

রোববার দল দেশে ফিরলে নীল সাদা জার্সি পড়ে “আর্জেন্টিনা” এবং “ডিয়েগো’ ‘ডিয়েগো” ব্যানার হাতে দলকে বরণ করে নিতে বিমানবন্দরে ভিড় করেছেন ফুটবল পাগল হাজার হাজার আর্জেন্টাইন।

এক ভক্ত বলছিলেন,“আমরা খুশি, চাই সে (ম্যারাডোনা) এগিয়ে যাক। ”

তুকুমান থেকে বুয়েনস আইরেসে এসেছেন দিয়েগোর এক ভক্ত। বলেন,“আমি ১ হাজার ৪০০ কিলোমিটার পাড়ি দিয়ে এসেছি শুধু ম্যারাডোনাকে দেখতে। তাঁকে আমৃত্যু ভালোবাসবো। ”

বিমানবন্দরে ভিড় করা সমর্থকদের হাতে ছিলো ভিন্ন ভিন্ন প্ল্যাকার্ড। তাতে লেখা ছিলো,“ডিয়েগো, থাকো! আমরা তোমাকে সমর্থন করি!”

আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের কর্তা ব্যক্তিদের দৃষ্টিতে ব্যর্থ কোচ হিসেবে মূল্যায়িত হতে পারেন ম্যারাডোনা। কিন্তু দেশের মানুষের ভালাবাসা বুঝিয়ে দিলো তাদের নায়ক জয়ী।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘন্টা, জুলাই ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa