ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ভেট্টোরিকে নির্বাচকের দায়িত্ব ছাড়ার পরামর্শ বন্ডের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১০
ভেট্টোরিকে নির্বাচকের দায়িত্ব ছাড়ার পরামর্শ বন্ডের

ওয়েলিংটন: নিউজিল্যান্ড ক্রিকেট দল ও নিজের ভালোর জন্য কিউই অধিনায়ক ড্যানিয়েল ভেট্ট্রোরিকে নির্বাচকের দায়িত্ব ছাড়ার আহ্বান জানিয়েছেন পেসার শেন বন্ড।

মূলত অধিনায়ক ভেট্টোরি, কোচ মার্ক গ্রেটব্যাচ এবং সাবেক অধিনায়ক গ্লেন টার্নারকে নিয়ে গঠিত হয়েছে নিউজিল্যান্ড দলের নির্বাচক পরিষদ।

অবশ্য সফরের সময়ে সহ-অধিনায়ক রস টেইলরও থাকেন এ দায়িত্বে।

বাংলাদেশের কাছে ৪-০ তে ধবলধোলাই হওয়ার পর দলের পুনর্গঠন নিয়ে নতুন করে চিন্তা-ভাবনা শুরু করেছিলো কিউই ক্রিকেট বোর্ড। তবে ভারত সফরে আগের নিয়মই বলবৎ রেখেছে বোর্ড। যদিও ভারতের বিপক্ষে টেস্টে দারুণ লড়াই করেছে তারা। তৃতীয় আর শেষ টেস্টে শুক্রবার মাঠে নামছে কিউই দল।

স্টাফ.কো.এনজেডকে এক সাক্ষাৎকারে বন্ড বলেন,“আমি মনে করি ভালো করার যথেষ্ট যায়গা আছে। আমি ড্যানিয়েলের ইচ্ছাকে সাধুবাদ জানাই। কারণ সে দলের ভালোর জন্যই বাড়তি কিছু চাপ নিতে চাচ্ছে। ” তবে এই কাজের নেতিবাচক প্রভাব লক্ষ্য করে বন্ড বলেন,“এই বাড়তি দায়িত্ব পরবর্তীতে অধিনায়কের জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। ”

বাংলাদেশ সময়; ১৭৪৬ঘন্টা, ১৯ নভেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa