ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

ঘুরে দাঁড়িয়েছেন সিদ্দিকুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১০
ঘুরে দাঁড়িয়েছেন সিদ্দিকুর

ঢাকা: সিঙ্গাপুর ওপেনে আগের দিন খুব বাজে একটা দিন গেছে সিদ্দিকুর রহমানের। লজ্জা পাওয়ার মতো খারাপ করেছিলেন তিনি।

কিন্তু রোববার চতুর্থ রাউন্ডে যা দেখিয়ে চলেছেন অসাধারণ না বলে জাদু বলাই ভালো।

পুরো চতুর্থ পর্বের খেলা শেষ হয়নি। এরই মধ্যে পেয়েছেন ৭টি বার্ডি। সবমিলিয়ে পারের চেয়ে ৬ শট কম খেলে সেরাদের সিরিয়ালে ২৭ জায়গা করে নিয়েছেন। যুগ্মভাগে রয়েছেন ২১তম স্থানে।

আগের দিন দ্বিতীয় রাউন্ডের শেষ চারটি হোলের দুটিতে বগি পান (পারের চেয়ে বেশি শট)। তৃতীয় রাউন্ডের খেলায় পারের চেয়ে ৫ শট বেশি খেলেন তিনি! ফলে তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে এক শট বেশি খেলে সেরা প্রতিযোগীদের মধ্যে ৬৪তম স্থানে নেমে যান। যদিও দ্বিতীয় রাউন্ডের ১৪তম হোল পর্যন্ত ভালোই খেলেছিলেন। এই পর্যায়ে যুগ্মভাগে ১১তম স্থানে উঠে এসেছিলেন। এরপরই উল্টো পথে যাত্রা করেন তিনি।

রোববার আলোকস্বল্পতার কারণে পুরো পর্বের খেলা শেষ করতে পারেননি সিদ্দিকুর। খেলেছেন ১১ হোল পর্যন্ত। যুগ্মভাগে একই স্থানে আছেন উপমহাদেশের সেরা প্রতিযোগীও ২০০৮ সালের সিঙ্গাপুর ওপেনের চ্যাম্পিয়ন ভারতের জীব মিখা সিং।

সোমবার বাকি ৭টি হোলের খেলার জন্য মাঠে নামবেন তিনি। যেখানে আরো উপরে স্থান করে নেওয়ার সুযোগ থাকছে সিদ্দিকুরের জন্য।

খেলা শেষে ব্রুনাই ওপেন জয়ী এই বাংলাদেশী তারকা বলেন,‘‘তৃতীয় দিনটা আমার পক্ষে ছিলো না। কোনো কিছুই আমি ঠিকভাবে করতে পারিনি। কিন্তু চতুর্থ রাউন্ডে ঘুরে দাঁড়ানোয় আমি খুশী। ”

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘন্টা, নভেম্বর ১৪, ২০১০






বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।