ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানইউ-ম্যানসিটির ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১০
ম্যানইউ-ম্যানসিটির ড্র

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়েও তারা ২-২ গোলে ড্র করেছে অ্যাস্টন ভিলার সঙ্গে।

এদিন রেড ডেভিলসদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যাচেস্টার সিটিও পয়েন্ট ভাগাভাগি করেছে বার্মিংহাম সিটির সঙ্গে।

অ্যাস্টন ভিলার মাঠে প্রথমার্ধে গোল করতে পারেনি কোন পক্ষই। তবে রিরতির পর এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যানইউয়ের রক্ষণের ভুলে পেনাল্টি পায় অ্যাস্টন ভিলা। স্পট কিক থেকে গোল করেন ইংলিশ মিডফিল্ডার অ্যাশলে ইয়ং। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মার্ক আলব্রাইটন।

পরপর দুই গোল হজম করে খোলস ছেড়ে রেরিয়ে আসে স্যার অ্যালেক্স ফার্গুসনের দল। ৮১ মিনিটে একটি গোল শোধ করেন ফেদেরিকো মাচেন্দা। আর চার মিনিট পর ম্যানচেস্টার ইউনাইটেডকে সমতায় ফেরান সার্বিয়ান ডিফেন্ডার ভিচিচ। পরে আর গোল না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে।

এদিকে গোলশূন্য ড্র হয়েছে রবার্তো মানচিনির ম্যানচেস্টার সিটি-বার্মিংহাম সিটি, নিউক্যাসল ইউনাইটেড-ফুলহাম এবং ওয়েস্ট হাম ইউনাইটেড ও ব্ল্যাকপুলের মধ্যকার খেলা।

১২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে চ্যাম্পিয়ন চেলসি। আর এক ম্যাচ বেশি খেলে ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহ ২৫ (দ্বিতীয়)।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘন্টা, নভেম্বর ১৪, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।