ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

নেগ্রেদোর গোলে জয় সেভিয়ার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
নেগ্রেদোর গোলে জয় সেভিয়ার

বার্সেলোনা: স্প্যানিশ লিগে জয় পেয়েছে সেভিয়া। সোমবার তারা ২-০ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়াকে।

গত সপ্তাহে ন্যু কাম্পে বার্সেলোনার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে সেভিয়া। তবে নিজেদের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে হারের সেই আঁচ খুঁজে পাওয়া যায়নি সেভিয়ার খেলায়। যদিও প্রথমার্ধে গোল করতে পারেনি কোন পক্ষই।

তবে ২৫ মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়কে বিপদজ্জনকভাবে ট্যাকেল করায় রেফারি লালকার্ড দেখান ভ্যালেন্সিয়ার তোপেলকে। আর গোলশূন্য ব্যবধান নিয়েই বিরতিতে যায় দশজনের দলে পরিণত হওয়া সফরকারীরা।

বিরতির পর এগিয়ে যায় স্বাগতিকরা। ৫৪ মিনিটে গোলটি করেন বদলী খেলোয়াড় নেগ্রেদো। গোল হজম করে আক্রমণে যায় ভ্যালেন্সিয়া। তবে পাল্টা-আক্রমণ থেকে ৭৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আলফারো। সেনেগালের ডিফেন্ডার দাবোর পাস থেকে নিশানাভেদ করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

পরে আর গোল না হওয়ায় এই ব্যবধানে জিতেই মাঠ ছাড়ে স্বাগতিকরা। ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে ভ্যালেন্সিয়া। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে পড়ায় পরের স্থানটি সেভিয়ার। তবে ২৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে কোচ হোসে মরিনহোর রিয়াল মাদ্রিদ (১০ ম্যাচ)।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘন্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।