ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

তোরেসের জোড়া গোলে জয় লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১০
তোরেসের জোড়া গোলে জয় লিভারপুলের

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার হোঁচট খেয়েছে চ্যাম্পিয়ন চেলসি। ফার্নান্দো তোরেসের জোড়া গোলে লিভারপুল ২-০ তে হারায় ব্লূজদের।

আর একই ব্যবধানে ম্যানচেস্টার সিটি জিতেছে ওয়েস্ট ব্রুমের বিপক্ষে।

অ্যানফিল্ড রোডে সফরকারী চেলসিকে খুঁজে পাওয়া যায়নি। কারণ এদিন নিজের সেরা ফর্ম ছিলেন তোরেস। আর মুক্ত বিহঙ্গের মতো উড়ে তছনছ করেছেন চেলসির রক্ষণদুর্গ।

অথচ বেশ কয়েক মাস ধরে গোল খরায় ছিলেন তোরেস। রোববার সেই ুধা মেটালেন নিশানাভেদ করে। প্রথমার্ধে তার দুই গোলেই এগিয়ে ছিলো অলরেডসরা। ম্যাচের ১১ ও ৪৪ মিনিটে গোলগুলো করেন তিনি। পরে আর কোন গোল না হলেও পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রয় হজসনের দল।

চেলসির ভাগ্য এদিন সহায় ছিলো না। তাই গোলপোস্টে লেগে ফিরে আসে নিকোলাস আনেলকার শট। ৪৬ মিনিটে অসুস্থ (জ্বর) হয়ে মাঠ ছাড়েন দিদিয়ের দ্রগবা। তবে কোচ কার্লো আনচেলত্তি দলের পারফরমেন্সে খুশি। বলেন,“প্রথমার্ধে দল ভালো না করলেও পরের অর্ধে দারুণভাবে খেলায় ফিরেছে। কিন্তু সত্যি বলতে কি এটা ফুটবল। তাই সবকিছুই সম্ভব। ”

এদিকে ঘরের মাঠে দশজনের আর্সেনালকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে নিউক্যাসল ইউনাইটেড। ৪৫ মিনিটে জয়সূচক গোলটি করেন অ্যান্ড্র ক্যারল।

১১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থন ধরে রেখেছে চেলসি। সমান খেলায় ম্যানচেস্টার ইউনাইটেডের ২৩ (দ্বিতীয়), আর্সেনালের ২০ (তৃতীয়) আর ম্যানচেস্টার সিটির সংগ্রহও ২০ পয়েন্ট (চতুর্থ)। গোল ব্যবধানে পিছিয়ে রবার্তো মানচিনির দল।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘন্টা, নভেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa