ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

পাঁচ মিনিট দেরির শাস্তি ১৩৬ ডলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১০

দুবাই: স্পট ফিক্সিংয়ের ঘটনার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যেন একটু বেশিই কঠোর। তাই নির্ধারিত সময়ের পাঁচ মিনিট পরে দুবাইয়ে দলের হোটেলে ফেরায় তিন ক্রিকেটারকে জরিমানা করেছে বোর্ড।

এজন্য ওপেনার শাহজাইব হাসান, স্পিনার আব্দুর রেহমান ও উইকেটরক্ষক জুলকারলাইন হায়দারকে ১৩৬ মার্কিন ডলার করে অর্থদণ্ড দেয় পিসিবি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুবাইয়ে চলতি সিরিজে পিসিবির সংশোধিত কোড অফ কন্ডাক্ট অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের দায়ে এই জরিমান করেছে পিসিবি।

এই বিষয়ে দলের ম্যানেজার ইন্তিখাব আলম সাংবাদিকদের জানান,“আমরা খেলোয়াড়দের স্মরণ করিয়ে দিচ্ছি যে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না। আর ওই তিন খেলোয়াড় পাঁচ মিনিট দেরি করে ফেরায় তাদের জরিমানাসহ কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে। ”

এদিকে জুলকারইনকে খুঁজে পাওয়া যাচ্ছে না মিডিয়ার এমন খবরের উড়িয়ে দিয়ে সোমবার দিন শেষে ইস্তিখাব জানিয়েছেন, হারিয়ে জাননি জুলকারনাইন। বরং সকালে সে দুবাই থেকে লন্ডনে গেছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ঘন্টা, নভেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa