ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

সিডন্সের ক্যাম্প খোলা থাকবে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০
সিডন্সের ক্যাম্প খোলা থাকবে

ঢাকা: জাতীয় লিগে শীর্ষ চারের খেলা শুরু হচ্ছে সোমবার থেকে। জাতীয় দলের ক্রিকেটারদের খেলার অনুমতিও দেওয়া হয়েছে।

তাই বলে জেমি সিডন্সের প্রশিক্ষণ ক্যাম্প বন্ধ থাকছে না।

তামিম ইকবাল ছাড়াও বেশ কয়েকজনকে নিয়ে হবে প্রশিক্ষণ। অবশ্য জাতীয় লিগে ব্যাটিং অথবা বোলিংয়ে ব্যর্থ হলে জেমি সিডন্সের ক্যাম্পে অনুশীলন করতে হবে ক্রিকেটারদের। প্রধান কোচ বলেন,“শর্ত সাপেক্ষে জাতীয় লিগে খেলার অনুমতি দিয়েছি। যারা সফল হবে তাদের জন্য অনুশীলন দরকার হবে না। কিন্তু ব্যর্থ হলে ক্যাম্পে অনুশীলন করতে হবে। ”

নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে টানা জয়ের পর জাতীয় লিগে বেশিরভাগ ক্রিকেটার ধারাবাহিক রান পাওয়ায় খুশি কোচ জেমি সিডন্স। সুপার লিগেও ধারাবাহিকতা থাকবে বলেই আশা করেন এই অস্ট্রেলিয়ান।

আগামী ১ ডিসেম্বর থেকে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের হোম সিরিজ খেলবে বাংলাদেশ। সেজন্য ১ নভেম্বর থেকে প্রশিক্ষণ চলছে। ক্রিকেটাররা ফর্মে থাকায় নির্ভার থাকতে পারছেন সিডন্স। বলেন,“বেশ কয়েকটি জায়গায় একাধিক খেলোয়াড় আছে। তাদের সবাই ভালো করছে। এর মধ্যে পারফরমেন্সের দিকদিয়ে যারা এগিয়ে থাকবে স্কোয়াডে তারাই থাকবে। অতএব যারা লিগে খারাপ করবে তারাই পিছিয়ে পড়বে। ”

বাংলাদেশ সময়: ২২১৭ ঘন্টা, নভেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa