ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

টেস্ট খেলা হচ্ছে না দানিশ কানেরিয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০
টেস্ট খেলা হচ্ছে না দানিশ কানেরিয়ার

দুবাই: দুবাইয়ে টেস্ট খেলার জন্য বিমানবন্দরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন দানিশ কানেরিয়া। এমন সময় খবর পেলেন বোর্ড তাকে দুবাই যাওয়ার অনুমতি দেয়নি।

এ বিষয়ে প্রধান নির্বাচক মোহসিন খান বোর্ডের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপিকে জানান,“পিসিবি কানেরিয়াকে ছাড়পত্র দেয়নি। এজন্য আমি টেস্ট অধিনায়ক মিসবাহ উল হক ও কোচ ওয়াকার ইউনুসের সঙ্গে দেখা করব। কারণ বদলী ক্রিকেটার তাদের লাগবে কিনা এই বিষয়ে সিদ্ধান্ত প্রয়োজন। ”

এরই মধ্যে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিতে দেশ ছেড়েছেন মোহাম্মদ ইউসুফ, তৌফিক ওমর, মোহাম্মদ সামি এবং আজহার আলী। ১২ নভেম্বর শুরু হতে যাওয়া টেস্ট দলে ২৯ বছর বয়সী কানেরিয়ার নাম ছিলো। কিন্তু হঠাৎই তাকে বাদ দেওয়ার কারণ সম্পর্কে ব্যাখ্যা দিতে পারেননি প্রধান নির্বাচক।

বোর্ডের এমন সিদ্ধান্ত হতাশ হয়েছেন কানেরিয়া। এই ব্যাপারে স্থানীয় গণমাধ্যমকে তিনি বললেন,“আমি দুবাইয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু হঠাৎ আমাকে বলা হলো আমি কিয়ারেন্স (অনুমতি) পাইনি। আর পিসিবি আজ (রোববার) আমাকে ডেকে পাঠিয়েছে এই সিদ্ধান্তের কারণ জানানোর জন্য। ”

বাংলাদেশ সময়: ১৭১৮ঘন্টা, নভেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa