ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জাতীয় দলের অনুশীলন চট্টগ্রামে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
জাতীয় দলের অনুশীলন চট্টগ্রামে

ঢাকা: জাতীয় দলের অনুশীলনে ভিন্নতা এসেছে। বেশ উপভোগ্য হয়ে উঠেছে প্র্যাকটিস।

ক্রিকেটারদের শারীরিক ভাষাও বদলে গেছে। সকাল থেকে বিকেল পর্যন্ত মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে চলে ছন্দময় অনুশীলন। ঢাকার গন্ডি পেরিয়ে চট্টগ্রামেও অনুশীলনের ছোঁয়া লাগতে যাচ্ছে।

আগামী ২১ থেকে ২৩ নভেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে হবে জাতীয় ক্রিকেট দলের অনুশীলন। ২১ নভেম্বর সকালে চট্টগ্রামে গিয়ে পৌঁছাবেন ক্রিকেটাররা। বিকেলে হবে অনুশীলন। এরপর ২৩ নভেম্বর অনুশীলন শেষে ফিরে আসবেন ঢাকায়।

চট্টগ্রামে গিয়ে অনুশীলন করার বিষয়ে জাতীয় দলের ম্যানেজার তানজিব আহমেদ সাদ শনিবার বাংলানিউজকে বলেন,“জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি ম্যাচ হবে চট্টগ্রামে। মূলত চট্টগ্রামের উইকেটে আগে থেকে অভ্যস্থ হওয়ার জন্য সেখানে তিনদিনের ক্যাম্প হবে। এছাড়া বিশ্বকাপের জন্যও চট্টগ্রামে প্রস্তুতি নেওয়া অত্যন্ত জরুরী। ”

নিউজিল্যান্ডের বিপক্ষে সাফল্য পাওয়ার পর থেকে কন্ডিশনকে গুরুত্ব সহকারে দেখছেন কোচ জেমি সিডন্স। এছাড়া বোলিং এবং ফিল্ডিং কোচকেও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সম্পর্কে ধারণা দিতে অনুশীলনের আয়োজন করা হচ্ছে চট্টগ্রামে।

জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ১ ডিসেম্বর থেকে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরজ খেলবে বাংলাদেশ। প্রথম তিনটি ম্যাচ (১, ৩ ও ৬ ডিসেম্বর) হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। ১০ এবং ১২ ডিসেম্বর শেষ দুটি ম্যাচ হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘন্টা, নভেম্বর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।