ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

জাতীয় হ্যান্ডবল টুর্নামেন্ট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১০
জাতীয় হ্যান্ডবল টুর্নামেন্ট

ঢাকা: এক্সিম ব্যাংক ২০তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা শনিবার মাঠে গড়াচ্ছে। দুইটি ভেন্যুতে একযোগে অনুষ্ঠেয় টুর্নামেন্টে দেশের বিভিন্ন জেলা ও সংস্থা থেকে মোট ২৮টি দল অংশ নিচ্ছে।

এদের মধ্যে ২৪টি প্রথম রাউন্ডে অংশগ্রহণ করবে এবং আগের বছরের চ্যাম্পিয়ন, রানার্স-আপ, তৃতীয় স্থান এবং চতুর্থ স্থান অর্জনকারী দল সরাসরি দ্বিতীয় রাউন্ড থেকে খেলার সুযোগ পাবে।

প্রথম রাউন্ডের জন্য আটটি গ্রুপকে দুই ভাগে ভাগ করা হয়েছে। ১২টি দল মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এবং অবশিষ্টরা হ্যান্ডবল স্টেডিয়ামে খেলবে।

শনিবার প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্পন্সর প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকের সভাপতি নজরুল ইসলাম মজুমদার। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লে. জেনারেল মঈনুল ইসলাম, সিজিএস।

এ উপলক্ষ্যে শুক্রবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন। সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেন ফেডারেশনের সভাপতি এ কে এম নূরুল ফজল বুলবুল। এ সময় হ্যান্ডবলের সহ-সভাপতি আব্দুর রহমানসহ ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘন্টা, নভেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa