ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

জেরার্ডের হ্যাটট্রিকে লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১০
জেরার্ডের হ্যাটট্রিকে লিভারপুলের জয়

লন্ডন: ইউরোপা লিগে পিছিয়ে পড়েও স্টিভেন জেরার্ডের হ্যাটট্রিক গোলের সুবাদে জয় পেয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। বৃহস্পতিবার অল রেডসরা ৩-১ ব্যবধানে হারিয়েছে ইতালির নেপোলিকে।

লিভারপুলের মাঠে ২৮ মিনিটে নেপোলিকে এগিয়ে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড ইভান লাভেজ্জি। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রয় হজসনের দল।

বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে উঠে স্বাগতিকরা। ৭৬ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে লিভারপুলকে সমতায় ফেরান অধিনায়ক স্টিভেন জেরার্ড। ৮৮ মিনিটে পেনাল্টি পায় রেডসরা। স্পট কিক থেকে গোল করে ব্যবধান বাড়ান (২-১) মিডফিল্ডার জেরার্ড।

খেলার অন্তিম মুহূর্তে নেপোলির জালে বল পাঠিয়ে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন এই ইংলিশ ফুটবলার, ৮৯ মিনিটে। ফলে জয় নিয়েই মাঠে ছাড়ে লিভারপুল।

অল রেডসরা জিতলেও হোঁচট খেয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। পোল্যান্ডের কাব লেচ পোজনান ৩-১ গোলে হারিয়ে দিয়েছে রবার্তো মানচিনির দলকে।

এছাড়া স্পেনের অ্যাথলেটিকো মাদ্রিদ ২-১ গোলে রসেনবর্গকে, জার্মানির বায়ের লেভেরকুসেন ১-০ তে অ্যারিস সালোনিকাকে, সিএসকেএ মস্কো ৩-১ এ পালের্মোকে এবং ভিএফবি স্টুটগার্ট ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে গেটাফেকে। তবে গোলশূন্য ড্র হয়েছে জুভেন্টাস ও সালজবুর্গের মধ্যকার খেলা।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘন্টা, নভেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa