ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

শেষ দুই ম্যাচ চট্টগ্রামে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১০
শেষ দুই ম্যাচ চট্টগ্রামে

ঢাকা: শেষপর্যন্ত ঢাকা এবং চট্টগ্রামেই হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার একদিনের ক্রিকেট সিরিজের খেলা। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম প্রস্তুত থাকলেও কিছুটা অনিশ্চয়তা দেখা দিয়েছিলো চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম নিয়ে।

সেখানেও উইকেট প্রস্তুতের কাজ শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বৃহস্পতিবার বাংলানিউজকে জানান, জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের ক্রিকেট সিরিজের শেষ দুটি ম্যাচ হবে চট্টগ্রামে। বাকি তিনটি হবে শেরেবাংলা স্টেডিয়ামে। এরমধ্যে দিবারাত্রিতে হবে তৃতীয় ম্যাচ।

ভেন্যু নিশ্চিত হলেও খেলার সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে সম্ভাব্য তারিখ করা হয়েছে ১, ৩, ৬, ১০ এবং ১২ ডিসেম্বরকে। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডও প্রস্তাবিত সূচিতে অমত করবে না বলেই আশাবাদী বিসিবি কর্মকর্তারা।

২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ আয়োজনের জন্য দুটি ভেন্যুতেই সংস্কার কাজ চলছে। আগামী ১০ ডিসেম্বরের মধ্যে মাঠ বুঝিয়ে দিতে হবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে। জহুর আহমেদ স্টেডিয়ামে খেলা হবে ১০ এবং ১২ ডিসেম্বর। অতএব আইসিসির ভেন্যু পরিদর্শক দলও চট্টগ্রামে খেলা দেখার সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘন্টা, নভেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa