ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

নিজেকে গুটিয়ে নিলেন আসিফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
নিজেকে গুটিয়ে নিলেন আসিফ

প্যারিস: স্পট ফিক্সিংয়ের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র সাময়িক নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছিলেন তিন পাক ক্রিকেটার। কিন্তু শুনানির আগেই আবেদন প্রত্যাহার করে নিয়েছেন ত্রয়ীদের একজন পেসার মোহাম্মদ আসিফ।

এমন খবরই জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। এক বিবৃতিতে আইসিসি জানায়, নিজের (আসিফ) আপিল প্রত্যাহার করার বিষয়ে নিশ্চিত করেছেন আসিফ।

৩০ ও ৩১ অক্টোবর দুবাইয়ে অনুষ্ঠিত হবে আপিলের শুনানী। আসিফ সরে দাঁড়ালেনও সতীর্থ টেস্ট অধিনায়ক সালমান বাট ও বোলার মোহাম্মদ আমের হাজির হবেন শুনানীতে।

আইসিসির প্রধান নির্বাহী হারুন লরগাত বলেন,“ক্রিকেটে ঐক্য রক্ষার জন্য সব কিছুই করা হবে। এজাতীয় অপরাধের জন্য আজীবন নিষিদ্ধও হতে পারেন জড়িতরা। ”

ইংল্যান্ডের বিপক্ষে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগ এনে সালমান, আসিফ ও আমেরের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করে বৃটিশ ট্রাবলয়েড নিউজ অব দ্য ওয়ার্ল্ড। ঘটনার তদন্তে ডাকা হয় স্কটল্যান্ড ইয়ার্ডকে। এই পর্যায়ে গত ২ সেপ্টেম্বর সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেটে ত্রয়ীকে সাময়িক নিষিদ্ধ করে আইসিসি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘন্টা, অক্টোবর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।