ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বীমাকে হারাল মোহামেডান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
বীমাকে হারাল মোহামেডান

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ সাধারণ বীমা কর্পোরেশন ক্লাবকে ৫-১ গোলে পরাজিত করেছে সাদা-কালোরা।

মোহামেডানের ভারতীয় রিক্রট দীপু সিংহর জোড়া গোলে এ জয় পায় দলটি। এছাড়া জয়ী দলের হয়ে মালয়েশিয়ান ফয়জাল বিন সারি, শহিদুল হক সৈকত এবং রাসেল মাহমুদ জিমি একটি করে গোল করেন। সাধারণ বীমার ভারতীয় রবি এক গোল করেন।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অষ্টম মিনিটেই এগিয়ে যায় মোহামেডান। দারুণ এক ফিল্ড গোলে দলকে শুরুতে এগিয়ে নেন দীপু (১-০)। প্রথম কোয়ার্টারে বীমাও গোলের সুযোগ তৈরি করেছিল। কিন্তু ফরোয়ার্ডরা সুযোগ কাজে লাগাতে পারেননি।  

দ্বিতীয় কোয়ার্টারের ২৪ মিনিটে আবারো গোল উদযাপন সাদা-কালোর। ফয়জাল বিন সারির ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে মোহামেডান (২-০)। তৃতীয় কোয়ার্টারে গোলমুখ খোলে বীমা। রবির চমৎকার এক ফিল্ড গোলে ব্যবধান ২-১ এ নামিয়ে আনে দলটি। তবে তৃতীয় কোয়ার্টারের একেবারে শেষ দিকে (৪৪ মিনিটে) ফয়জাল মোহামেডানকে আরেকটি ফিল্ড গোল উপহার দেন। সাদা-কালোরা এগিয়ে যায় ৩-১ ব্যবধানে।

ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারে বীমার জালে আরো দুই গোল পুরে শহিদুল্লাহ টিটুর শিষ্যরা। ৫৭ মিনিটে সৈকত এবং পরের মিনিটে জিমির ফিল্ড গোলে ৫-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এআর/এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।