ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আসলামের হ্যাটট্রিকে বড় জয় পুলিশের

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
আসলামের হ্যাটট্রিকে বড় জয় পুলিশের

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বাংলাদেশ পুলিশ এসসির জার্সিতে হ্যাটট্রিক করেছেন পাকিস্তান জাতীয় দলের মিডফিল্ডার ইহতিসাম আসলাম। আজ বৃহস্পতিবার, (২১ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ১০-২ গোলের ব্যবধানে জয়লাভ করে পুলিশ।

 

খেলায় হ্যাটট্রিকসহ ৪ গোল করেন পুলিশের তারকা খেলোয়াড় আসলাম। এছাড়া জয়ী দলের অধিনায়ক আব্দুল মালেক ২টি এবং দুই ভারতীয় গুরজিত সিং ও মানপ্রীত সিং সমান ২টি করে গোল করেন। ভিক্টোরিয়া ফরোয়ার্ড শহিদুল ইসলাম ২ গোল করলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।  

ভিক্টোরিয়ার বিরুদ্ধে আজ খেলার প্রথম কোয়ার্টারেই ৬-০ তে এগিয়ে যায় পুলিশ। প্রথমে মিনিটেই আসলামে ফিল্ড অগ্রগামিতা পুলিশের (১-০)। ৬ মিনিটে মানপ্রীতের গোলে ব্যবধান দ্বিগুণ দলটি (২-০)। ৮ মিনিটে মালেক গোল করলে ভিক্টোরিয়ার সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ায় (৩-০)।  

খেলার ১০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান আরও বাড়িয়ে নেন গুরজিত সিং (৪-০)। ১২ মিনিটে আবারো গোলের আনন্দ পুলিশের। ফিল্ড গোলে মানপ্রীত ব্যবধান বাড়িয়ে নেন (৫-০)। প্রথম কোয়ার্টারের ১৪ মিনিটে পুলিশের ষষ্ঠ গোলটি করেন আসলাম (৬-০)।  

দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে পুলিশ এসসির। ১৬ মিনিটে মালেক গোল করে ব্যবধান করেন (৭-০) তে নিয়ে যান। ২৩ মিনিটে গোল করে ব্যবধান ৮-০ করার পাশাপাশি লিগে নিজের প্রথম হ্যাটট্রিক করেন আসলাম। ২৬ মিনিটে গুরজিতের গোলে ব্যবধান (৯-০) তে নিয়ে যায় পুলিশ।  

তৃতীয় কোয়ার্টারে পুলিশ গোলের দেখা না পেলে ৪০ মিনিটে ভিক্টোরিয়ার শহিদুলের গোলে ব্যবধান কমে (৯-১) দাঁড়ায়। ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান আরেকটু কমান শহিদুল (৯-২)। ৫৪ মিনিটে আসলাম পুলিশের পক্ষে ম্যাচের সবশেষ গোলটি করেন। ১০-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।