ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

অ্যাজাক্সের বিরুদ্ধে মেরিনার্সের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
অ্যাজাক্সের বিরুদ্ধে মেরিনার্সের জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে কষ্টার্জিত এক জয় পেয়েছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়নরা।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচটি ৪-৩ গোলের ব্যবধানে জেতেন মামুন-উর-রশিদের শিষ্যরা।

আগের ৪ ম্যাচে যেখানে প্রতিপক্ষের জালে গোলের বন্যা বইয়ে দিয়েছিল মেরিনার্স, সেখানে আজ অ্যাজাক্সের গোলমুখ খুলতে বেশ ঘামই ঝরাতে হয়েছে কৌশিক, সবুজ, প্রদীপ মোরদের। অ্যাজাক্সের বিরুদ্ধে অবশ্য প্রতিটি দলকেই গোল তুলে নিতে কষ্ট করতে হচ্ছে।  

আজ খেলার ষষ্ঠ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে অ্যাজাক্সকে শুরুতেই এগিয়ে দেন রাকিবুল হাসান (১-১)। পরের মিনিটেই সমতায় ফেরে মেরিনার্স। অভিজ্ঞ ফরোয়ার্ড ফরিদপুরের ছেলে মাঈনুল ইসলাম কৌশিক ফিল্ড গোল করে দলকে সমতায় ফেরান (১-১)।  

প্রথম কোয়ার্টারে সমতায় থেকে বিরতিতে যাওয়া মেরিনার্স ; দ্বিতীয় কোয়ার্টারে একের পর এক আক্রমণ চালাতে থাকে। আক্রমণের সুফলও ঘরে তুলে দলটি। দ্বিতীয় কোয়ার্টারে অ্যাজাক্সের জালে গুণে গুণে তিন গোল পুরে মেরিনার্স। ১৭ মিনিটে ভারতের অজয় যাদবের ফিল্ড গোলে ব্যবধান ১-২ করে। ২০ মিনিটে মেরিনার্সের আরেক ভারতীয় দীপকের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ১-৩ করে মেরিনার্স। ২৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন তারকা ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ। অ্যাজাক্সের সঙ্গে মেরিনার্সের গোল পার্থক্য বেড়ে দাঁড়ায় ১-৪ ব্যবধান। দ্বিতীয় কোয়ার্টারে অ্যাজাক্সও এক গোল করে। ২৫ মিনিটে দলটির ভারতীয় সিলহেইবা লিশাম ফিল্ড করে ব্যবধান ২-৪ করেন।  

ম্যাচের তৃতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫৯ মিনিটে অ্যাজাক্সের রাকিবুল হাসান সবশেষ গোলটি করেন। এতে দুদলের ব্যবধান ৩-৪ গোলের হলেও পরাজয় ঠেকাতে পারেনি অ্যাজাক্স।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।