ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

আজাদের কাছে হার দিলকুশার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
আজাদের কাছে হার দিলকুশার

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে আজাদ স্পোর্টিং ক্লাব। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় দিলকুশা স্পোর্টিং ক্লাবকে ৫- ২ গোলের ব্যবধানে পরাজিত করে আজাদ।

জয়ী দলের খোরশেদ জোড়া গোল করেন। এছাড়া শাহির, পরিমল মাদি ও তারেক একটি করে গোল করেন। বিজিত দিলকুশার রিদয় ও হাবুল একটি করে গোল করেন।

খেলার প্রথম কোয়ার্টারে পূর্ণ আধিপত্য ছিল দিলকুশার। ২-০ গোলে এগিয়েও ছিল। সেই ম্যাচ শেষ পর্যন্ত ৫-২ গোলে হেরেছে দিলকুশা। খেলার দ্বিতীয় মিনিটে ফিল্ড গোলে দলকে এগিয়ে নেন দিলকুশার রিদয়(১-০)। ১১ মিনিটে হাবুলের গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি।  

খেলার দ্বিতীয় কোয়ার্টারে ঘুরে দাঁড়ায় আজাদ। ১৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ২-১ এ নামিয়ে আনে আজাদ। ২৪ মিনিটে খোরশেদের গোলে সমতায় ফেরে আজাদ (২-২)। খেলার তৃতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য।  

চতুর্থ ও শেষ কোয়ার্টারে দিলকুশার রক্ষণে মুর্হমূহ আক্রমণ আজাদের। ৪৬ মিনিটে পরিমলের ফিল্ড গোলে ব্যবধান ২-৩ এ নিয়ে যায় আজাদ। ৫৩ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে গোল করেন তারেক। আজাদের ব্যবধান বেড়ে দাঁড়ায় ২-৪ গোলে। ৫৭ মিনিটে খোরশেদ আজাদের হয়ে ম্যাচের শেষ গোলটি করেন (২-৫)।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।