ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

পুলিশের কাছে হারল সাধারণ বীমা

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
পুলিশের কাছে হারল সাধারণ বীমা

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দারুণ এক জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব। আজ মঙ্গলবার, (১৯ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাবকে ৬-১ গোলের ব্যবধানে পরাজিত করে মাকসুদ আলম হাবুলের শিষ্যরা।

জয়ী দলের অধিনায়ক মো. আব্দুল মালেক জোড়া গোল করেন। এছাড়া পুলিশের রেজাউল আহমেদ রাতুল, দুই ভারতীয় গুরজিৎ সিং ও দীপক প্যাটেল এবং পাকিস্তানের ইহতিসাম আসলাম একটি করে গোল করেন। সাধারণ বীমার হয়ে ভারতের আশু এক গোল শোধ দেন।

আজ খেলার শুরু থেকেই সাধারণ বীমার ওপর চড়াও হয়ে খেলতে থাকে পুলিশ। সপ্তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নেন গুরজিৎ সিং (১-০)। নবম মিনিটে মালেকের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে (২-০)। এর মিনিট তিনেক পর আবারো গোলের উৎসব পুলিশের। ১২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে রাতুল গোল করলে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে প্রথম কোয়ার্টার শেষ করে পুলিশ।

দ্বিতীয় কোয়ার্টারের ২৩ মিনিটে দীপকের ফিল্ড গোলে পুলিশ এগিয়ে যায় ৪-০ তে। এ সময় সাধারণ বীমার খেলোয়াড়রা পুলিশের বক্সে আক্রমণ চালালেও গোল তুলে নিতে পারেননি। তৃতীয় কোয়ার্টারের ৪০ মিনিটে পাকিস্তানের ইহতিসাম ফিল্ড গোল করে পুলিশকে ৫-০ তে এগিয়ে নেন। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫৬ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আশুর গোলে ব্যবধান ৫-১ এ নামিয়ে আনে বীমা। ৫৮ মিনিটে ম্যাচের শেষ গোলটি আসে পুলিশের স্ট্রিক থেকে। দলকে ৬-১ গোলে এগিয়ে নেয়ার পাশাপাশি ম্যাচে নিজের জোড়া পূর্ণ করেন পুলিশের দলপতি মালেক।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।