ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

আশুর হ্যাটট্রিকে সাধারণ বীমার বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
আশুর হ্যাটট্রিকে সাধারণ বীমার বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বড় জয় পেয়েছে সাধারণ বীমা কর্পোরেশন ক্লাব। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় দলটি।

খেলায় ৮-৩ গোলের বড় ব্যবধানের জয় পেয়েছে সাধারণ বীমা।  

জয়ী দলের ভারতীয় রিক্রট আশুর হ্যাটট্রিকে এ জয় পায় তারা। এছাড়া সাধারণ বীমার জামিল বিন শুভ এবং রবি জোড়া গোল করেন ও কামরুজ্জামান রানা একটি গোল করেন। বিজিত ভিক্টোরিয়ার শুভ কুমার ঘোষ, আল আমিন মিয়া ও শহিদুল ইসলাম একটি করে গোল করেন।

আজ খেলার অষ্টম মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে শুরুতেই এগিয়ে নেন সাধারণ বীমার আশু (১-০)। দশম মিনিটে কামরুজ্জামান রানার গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)। ১২ মিনিটে ভিক্টোরিয়ার শহিদুলের ফিল্ড গোলে ব্যবধান কমে দাঁড়ায় ২-১ গোলের।  

দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই গোল সাধারণ বীমার। ১৬ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আশুর গোলে ব্যবধান ৩-১ গোলের হয়। ১৯ মিনিটে ভিক্টোরিয়ার আল আমিন মিয়া পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান কমিয়ে আনেন (৩-২)। ২১ মিনিটে জামিল বিন শুভর ফিল্ড গোলে ৪-২ গোলে এগিয়ে যায় সাধারণ বীমা। ২৯ মিনিটে রবির গোল ব্যবধান আরো বাড়িয়ে নেয় বীমা (৫-২)।  

তৃতীয় কোয়ার্টারের ৩৪ মিনিটে জামিলের গোলে ব্যবধান আরো বাড়িয়ে নেয় সাধারণ বীমা (৬-২)। ৪৩ মিনিটে শুভ কুমার ঘোষের গোলে ব্যবধান কমিয়ে ৬-৩ এ নিয়ে আসে ভিক্টোরিয়া। চতুর্থ কোয়ার্টার ও শেষ কোয়ার্টারের ৪৬ মিনিটে রবির গোলে ব্যবধান ৭-৩ গোলের দাঁড়ায়। ৪৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে সাধারণ বীমার আশু ৮-৩ ব্যবধান। এই গোল করার মধ্য দিয়ে ম্যাচে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন আশু।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।