ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

পুলিশের কাছে বাংলাদেশ এসসির হার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
পুলিশের কাছে বাংলাদেশ এসসির হার

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা দ্বিতীয় জয় পেল বাংলাদেশ পুলিশ হকি ক্লাব। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় পুলিশ হকি ক্লাব।

 

ম্যাচটি ২-০ গোলের ব্যবধানে জেতে মাকসুদ আলম হাবুলের শিষ্যরা। বাংলাদেশ পুলিশ হকি দলের পক্ষে ভারতীয় গুরজিৎ সিং ও নাঈমুর রহমান একটি করে গোল করেন। এর আগে পুলিশ তাদের প্রথম ম্যাচে দিলকুশা স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ২-১ গোলের ব্যবধানে জিতেছিল।

লিগের প্রথম ম্যাচে পুলিশ টিম একজন বিদেশি নিয়ে খেললেও আজ বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ৪ জন খেলিয়েছে। কিন্তু তাদের ফলে তেমন প্রভাব পড়েনি। পুরো ম্যাচে পুলিশ টিমের নতুন সদস্য পাকিস্তান জাতীয় দলের তরুণ সদস্য মিডফিল্ডার ইহতিসাম আলম একাধিক গোলের সুযোগ তৈরি করে দিলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলবঞ্চিত থাকে দল। বাংলাদেশ এসসির বিরুদ্ধে পেনাল্টি কর্নার পেয়েও কাজে লাগাতে পারেনি। তারপরও ২-০ গোলের ব্যবধানে জয়ে খুশি কোচ হাবুল এবং ম্যানেজার তরিকুল ইসলাম।  

আজ খেলার দ্বিতীয় মিনিটে গোলমুখে খোলে পুলিশ। পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেন গুরজিৎ সিং (১-০)। ম্যাচের দ্বিতীয় গোল পেতে শেষ কোয়ার্টার পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়। ৫৫ মিনিটে পুলিশকে খেলার সবশেষ গোলটি এনে দেন মিডফিল্ডার নাঈমুর রহমান (২-০)। ম্যাচে বাংলাদেশ এসসিও বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল। ফিনিশারের প্রভাব এই দলেও প্রকট।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।