ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

ভিক্টোরিয়াকে হারিয়ে লিগ শুরু বাংলাদেশ এসসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
ভিক্টোরিয়াকে হারিয়ে লিগ শুরু বাংলাদেশ এসসির

জয় দিয়ে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগ ২০২৩-২৪ শুরু করেছে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। আজ শুক্রবার (৮ মার্চ) দিনের প্রথম খেলার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় বাংলাদেশ এসসি।

ম্যাচটি ৬-৪ গোলের ব্যবধানে জেতে বাংলাদেশ এসসি।  

জয়ী দলের ভারতীয় রিক্রুট প্রিন্স কুমার ম্যাচে দারুণ এক হ্যাটট্রিক করেন। এছাড়া রাকিব, দেবাশীষ রায় ও গুরপ্রীত সিং সমান একটি করে গোল করেন। ভিক্টোরিয়ার হয়ে আব্দুল আল আবিদ নাহিয়ান দুটি এবং মোহাম্মদ হাসান ও শহিদুল ইসলাম একটি করে গোল করেন।

খেলার প্রথম দুই কোয়ার্টারে ৩-১ গোলে এগিয়ে ছিল ভিক্টোরিয়া। তৃতীয় এবং চতুর্থ কোয়ার্টারে খেই হারিয়ে ফেলে দলটি। অষ্টম মিনিটেই প্রিন্স কুমারের ফিল্ড গোলে এগিয়ে যায় বাংলাদেশ এসসি (১-০)। ১৬ মিনিটে আবিদ নাহিয়ানে পেনাল্টি কর্নারে সমতায় ফেরে ভিক্টোরিয়া এসসি (১-১)। ২১ মিনিটে শহিদুলের ফিল্ড গোলে এগিয়ে যায় ভিক্টোরিয়া (১-২)। ২৫ মিনিটে হাসানের ফিল্ড গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় দলটি।

৩৪ মিনিটে ফিল্ড গোল থেকে গোল করে ব্যবধান কমান বাংলাদেশ এসসির প্রিন্স কুমার (২-৩)। ৩৬ মিনিটে রাকিবের ফিল্ড গোলে সমতায় ফেরে বাংলাদেশ এসসি (৩-৩)। তৃতীয় কোয়ার্টারে ৪৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নেন বাংলাদেশ এসসির ভারতীয় প্রিন্স কুমার (৪-৩)। এই গোলে হ্যাটট্রিকও পূর্ণ হয় তার।

ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারে আরো তিন গোল দেখে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে উপস্থিত দুদলের সমর্থকরা। এর মধ্যে বাংলাদেশ এসসির হয়ে ৪৯ মিনিটে দেবাশীষ ফিল্ড গোল করলে ব্যবধান দাঁড়ায় ৫-৩ গোলের। ৫২ মিনিটে বাংলাদেশ এসসির আরেক ভারতীয় গুরপ্রীত সিং পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ৬-৩ এ নিয়ে যান। ৫৬ মিনিটে ভিক্টোরিয়ার হয়ে পেনাল্টি কর্নার থেকে ম্যাচের শেষ গোলটি করেন আল আবিদ নাহিয়ান।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।