ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

রনির হ্যাটট্রিকে বড় জয় মুক্তিযোদ্ধার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০
রনির হ্যাটট্রিকে বড় জয় মুক্তিযোদ্ধার

ঢাকা: গ্রামীণফোন ফেডারেশন কাপে প্রথম হ্যাটট্রিক করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের স্ট্রাইকার মোহাম্মদ রনি। মঙ্গলবার মুক্তিযোদ্ধা ৮-১ গোলে হারিয়েছে নৌবাহিনীকে।

কমলাপুর স্টেডিয়ামে প্রথম পর্বের গ্রুপ ‘সি’র ম্যাচে নৌবাহিনীর বিপক্ষে শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে মুক্তিযোদ্ধা। ২ মিনিটে দলকে এগিয়ে নেন নাইজেরিয়ান স্ট্রাইকার বুকোলা ওলালিকান। ১১ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মারুফ আহমেদ। ২-০ তে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে মুক্তিযোদ্ধা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই প্রতিপক্ষের ওপর চড়াও হন রনি। ৪৭, ৫২ ও ৫৭ মিনিটে পর পর তিনটি গোল করেন তিনি। সঙ্গে মৌসুমের প্রথম হ্যাটট্রিক গোলদাতা হওয়ার কৃতিত্ব দেখান এই স্ট্রাইকার।

দলের গোল উৎসবের দিনে মারুফ ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন ৭০ মিনিটে। তবে রক্ষণভাগের ভুলে তিন মিনিট পরই একটি গোল হজম করতে হয় মুক্তিযোদ্ধাকে। গোল করেন মামুন। অন্তিম মুহূর্তে মুক্তিযোদ্ধাকে আরো দুটি গোল উপহার দেন জেমস মেগা ও জাহেদ পারভেজ চৌধুরি। ফলে ৮-১ ব্যবধানের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা।

অন্য খেলায় ফরাশগঞ্জ স্পোর্টিং ১-০ গোলে হারিয়েছে বিমান বাহিনীকে। ৩৬ মিনিটে জয়সূচক গোলটি করেন জুয়েল রানা।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘন্টা, অক্টোবর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।