ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

অনিশ্চিত মেয়েদের ক্লাব কাপ ফুটবল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০১০
অনিশ্চিত মেয়েদের ক্লাব কাপ ফুটবল

ঢাকা: ফেডারেশন কাপের পরই মাঠে গড়ানোর কথা ঢাকা মহানগরী মহিলা ক্লাব কাপ ফুটবল চ্যাম্পিয়নশিপ। ভেন্যু সমস্যায় আপতত সেবিষয়ে কোন সিদ্ধান্ত নিতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

৪ থেকে ১৫ ডিসেম্বর কক্সবাজারে প্রথমবারের মতো হতে যাচ্ছে মহিলা সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। প্রাথমিক দল নিয়ে এরই মধ্যে অনুশীলনও শুরু করেছে বাফুফে। বোঝাই যাচ্ছে শিগগিরই মহিলা ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পারছে না বাফুফে।

ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বঙ্গবন্ধু স্টেডিয়ামে সংস্কার কাজ চলায় সেখানে কোনো খেলা আয়োজন করতে পারবে না বাফুফে। কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামই একমাত্র ভরসা। ডিসেম্বর থেকে সেখানে হবে সুপার কাপ ও বাংলাদেশ লিগের খেলা।

ফলে মহিলা কাবকাপের জন্য বিকল্প ভেন্যুর খুঁজতে হচ্ছে আয়োজকদের। মঙ্গলবার বাফুফে ও কাব প্রতিনিধিদের এস সভায় বিকল্প ভেন্যু হিসেবে আর্মি স্টেডিয়াম ও নারায়ণগঞ্জ স্টেডিয়ামকে প্রস্তাব করা হয়। বিষয়টি নিয়ে আলোচনার করে সিদ্ধান্ত জানানো হবে বলে বাংলানিউজকে জানান বাফুফে সাধারণ সম্পাদক আল- মোসাব্বির সাদী।

মঙ্গলবারের ওই বৈঠকে বাফুফের ওমেন্স ফুটবল কমিটির সদস্যরা ছাড়াও আমন্ত্রিত ছিলেন মোহামেডান, আবাহনী, শেখ জামাল, শেখ রাসেল, আরামবাগ, ফরাশগঞ্জ, ভিক্টোরিয়া, ওয়ারিসহ ১২টি কাবের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ২১১১ ঘন্টা, নভেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।