ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

অবনমন থেকে মুক্তি লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০
অবনমন থেকে মুক্তি লিভারপুলের

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার বোল্টন ওয়ান্ডারার্সকে ১-০ গোলে হারিয়ে অবনমন এলাকা টপকে গেলো রয় হজসনের দল লিভারপুল।

মৌসুমের শুরুটা খুব বেশি ভালো হয়নি অল রেডসদের।

১০ ম্যাচে তিন জয়, তিন ম্যাচে পয়েন্ট ভাগাভাগি আর বাকি চার খেলায় হারে ফার্নান্দো তোরেসরা। ধারাবাহিক জয় না পাওয়ায় অবনমন এলাকাতেই ঘোড়পাক খাচ্ছিলো দলটি। কিন্তু বোল্টনের বিপক্ষে জিতে অবনমনের হাত থেকে রেহাই পেয়েছে।

বোল্টনের মাঠে প্রথমার্ধের খেলা ছিলো গোলশূন্য। বিরতরি পর গোলের জন্য তাই মরিয়া হয়ে উঠে। খেলার শেষমুহূর্তে কাক্সিত জয় পায় লিভারপুল। ৮৬ মিনিটে ফার্নান্দো তোরেসের পাস থেকে বল জালে জড়ান আর্জেন্টিনার মিডফিল্ডার মাক্সি রদ্রিগেজ।

পরে আর গোল না হওয়ায় এই ব্যবধানে জিতে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার ১২তম স্থানটি এখন লিভারপুলের। সমান  খেলায় ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে কার্লো আনচেলত্তির দল চেলসি।

অন্যদিকে নিউক্যাসল ৫-১ গোলে হারিয়েছে সান্ডারল্যান্ডকে। আর গোলশূন্য ড্র হয়েছে অ্যাস্টন ভিলা ও বার্মিংহাম সিটির মধ্যকার খেলা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, নভেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।