ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

২৩ সেপ্টেম্বর হতে যাচ্ছে ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
২৩ সেপ্টেম্বর হতে যাচ্ছে ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’

ঢাকা: দেশের ক্রীড়া অঙ্গনে পেশাদার বক্সিংয়ের প্রচার ও বিকাশের লক্ষ্যে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’।

আগামী ২৩ সেপ্টেম্বর বিকেল ৩টায় যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক এই বক্সিং ইভেন্ট।

 

এ এফ বক্সিং প্রমোশন আয়োজিত এই ইভেন্টটি নিয়ন্ত্রণ করবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় আয়োজক ও নিয়ন্ত্রক সংস্থা।

সংবাদ সম্মেলন নিয়ন্ত্রক সংস্থা জানায়, দেশের ক্রীড়াঙ্গনে পেশাদার ক্রিকেটের প্রচার ও বিকাশের জন্য এবং আন্তর্জাতিক বক্সিংয়ে বাংলাদেশকে তুলে ধরতে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি বদ্ধ পরিকর। আসন্ন এই বক্সিং প্রতিযোগিতার মাধ্যমে একটি মানবিক মূল্যবোধের জাতিগোষ্ঠী তৈরি হবে।

তারা আরও জানান, ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’ ইভেন্টে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বক্সাররা অংশ নেবেন।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ইভেন্টটিতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান ও সঞ্চালনা করবেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আর. কে. মণ্ডল (রবিন)।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুব ক্রীড়াবিষয়ক উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেনগুপ্ত, নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় প্রমুখ।

এ সময় বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক আর. কে. মণ্ডলের (রবিন) সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ইয়ুরী ভজামুনি, বাংলাদেশ-অস্ট্রেলিয়া বক্সিং কম্মুনিটের সভাপতি মাইক আল্টামুরা, ইন্ডিয়ান পেশাদার বক্সিং দলের ম্যানেজার নাসিম উদ্দিন আহমেদ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কোভিদ চৌধুরী তনয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এসসি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।