ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

মিসবাহ উলকে অধিনায়ক করায় হতাশ আকরাম

স্পোটর্স ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০
মিসবাহ উলকে অধিনায়ক করায় হতাশ আকরাম

নয়াদিল্লি: পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) টেস্ট অধিনায়ক হিসেবে মিসবাহ উল হককে দায়িত্ব দেওয়ায় হতাশ হয়েছেন  সাবেক পেসার ওয়াসিম আকরাম।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্টের জন্য অধিনায়ক করা হয়েছে মিসবাহ উলকে।

আগামী ২০ নভেম্বর শুরু হবে খেলা।

এবিষয়ে ইএসপিএনকে এক টেলিফোন সাক্ষাৎকারে আকরাম বলেন,“মিসবাহ উল টেস্ট অধিনায়ক হওয়ার খবরটা শুনে আশ্চর্য হয়েছি। এবছরের শুরতেই দল থেকে বাদ পড়ে মিজবা। এতদিন পর তাকে অধিনায়ক করে দলে ফিরিয়ে আনার বিষয়টা একটু হতাশারই। ”

১৯৯২ সালে বিশ্বকাপ জয়ী দলের এই বোলার মনে করেন মিসবাহকে দিয়ে শুরু করার আগে তার বয়স নিয়ে একটু ভেবে দেখা দরকার পিসিবির। তবে ৩৬ বছর বয়সী মিসবাহকে কেবল এই সিরিজের জন্য অধিনায়ক করা হলে তাতে আপত্তি নেই বাঁহাতি এই পেস বোলারের।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ইংল্যান্ডের বিপক্ষে স্পট ফিক্সিংয়ের দায়ে টেস্ট অধিনায়ক সালমান বাটকে সাময়িক বরখাস্ত করায় অধিনায়কের পদটি শূন্য হয়। তাই বোর্ড দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে নেতৃত্বে দেওয়ার জন্য বেছে নিয়েছে মিসবাহকে। সালমান ছাড়াও পেসার মোহাম্মদ আমের ও মোহাম্মদ আসিফকেও বরখাস্ত করে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘন্টা, অক্টোবর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।