ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

আবহাওয়া বলছে খেলা হবে না!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০
আবহাওয়া বলছে খেলা হবে না!

ঢাকা: গুড়ি গুড়ি বৃষ্টি। হালকা বাতাস।

মেঘের আড়াল লুকিয়ে আছে সূর্য। বৈরি আবহাওয়াতেও মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের আউট ফিল্ড খেলার উপযোগী। শুধু পিচ উন্মুক্ত করা যায়নি। আবহাওয়া পরিস্থিতির উন্নতি না হলে  শুক্রবারও ঘোমটা টেনে রাখবে পিচ। যার অর্থ দাঁড়ায় বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার একদিনের দ্বিতীয় ম্যাচটি অনিশ্চিত।

আবহাওয়া বিভাগও জানিয়েছে শুক্রবারও হালকা বৃষ্টি থাকবে। তবে দিনের শেষভাগে হয়তো বৃষ্টি থেমে যাবে। আন্তর্জাতিকভাবেও শুক্রবার দিনটা ঢাকাতে বৃষ্টি দেখানো হয়েছে। তেমন হলে ড্যানিয়েল ভেট্টোরিদের সমতা ফেরার জন্য সিরিজের তৃতীয় ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হতে পারে।

সূচি অনুযায়ী সকাল নয়টা থেকে খেলা শুরুর কথা রয়েছে। তবে বৈরি আবহাওয়া থাকলে কমপক্ষে ২০ ওভার করে খেলা হতে হবে। সেক্ষেত্রে কমপক্ষে ৩ ঘন্টা ৬ থেকে ১০ মিনিট সময় দরকার হবে বলে ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছেন।

টিভি আম্পায়ার শরফোদ্দোলা ইবনে সৈকত বৃহস্পতিবার বাংলানিউজকে জানান, দুপুর দেড়টা থেকে একটা ৫০ মিনিটের মধ্যে খেলা শুরু করা সম্ভব না হলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘন্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।