ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় ক্রীড়া ফেডারেশনে প্রশাসনিক কোর্সের সমাপ্তি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ৬, ২০২৩
জাতীয় ক্রীড়া ফেডারেশনে প্রশাসনিক কোর্সের সমাপ্তি

জাতীয় ক্রীড়া ফেডারেশনগুলোকে আরও সুষ্ঠ ও কার্যকরীভাবে পরিচালনার উদ্দেশ্যে দেশের বিভিন্ন ফেডারেশনসমূহের সাথে সম্পৃক্ত ক্রীড়া সংগঠকদের কর্মদক্ষতা বৃদ্ধি এবং অলিম্পিক আন্দোলনকে জোরদার করতে ৫ দিনব্যাপী ন্যাশনাল ফেডারেশন অ্যাডমিনিস্ট্রেশন ডেভেলপমেন্ট পোগ্রাম সম্পন্ন হয়েছে।

সোমবার (৫ জুন) দুপুরে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে জাতীয় ক্রীড়া ফেডারেশনে এই প্রশাসনিক কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

আর্ন্তজাতিক অলিম্পিক কমিটির পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রোগ্রামে বিভিন্ন সংস্থা থেকে ২৬ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। প্রোগ্রামটি পরিচালনা করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের জাতীয় কোর্স পরিচালক আকতার হোসেন খান, মোঃ মাহফুজুর রহমান সিদ্দিকী, ফারুকুল ইসলাম ও মোঃ মোশাররফ হোসেন মোল্লা।

কোর্স প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিওএ’র উপ-মহাসচিব ও অলিম্পিক সলিডারিটি কমিটির কো-চেয়ারম্যান আশিকুর রহমান মিকু, বিওএ’র সদস্য ও অলিম্পিক সলিডারিটি কমিটির সদস্য-সচিব জনাব মহিউদ্দিন আহমেদ, বিওএ’র কোষাধ্যক্ষ এ, কে সরকার, বিওএ কার্যনির্বাহী কমিটির সদস্য তাবিউর রহমান পালোয়ান, এম বি সাইফ, আব্দুর রকিব মন্টু, কামরুন নাহার হিরু, মাহমুদুল ইসলাম রানা এবং বিওএ’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এম সামছ এ খান (অব:)।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ০৬ জুন ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।