ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জুন ২, ২০২৩
ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু

রাজশাহী: রাজশাহীতে ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে।  

গতকাল বিকেলে বাংলাদেশ টেনিস প্লেয়ার্স ফোরামের আয়োজনে রাজশাহী অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী।

রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম ছাব্বির সাত্তার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনিসুর রহমান, রাজশাহীতে অবস্থিত ভারতের সহকারী হাইকমিশনের সহকারী হাই কমিশনার মনোজ কুমার।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- কলকাতার বেঙ্গল টেনিস অ্যাসোসিয়েশনের অ্যাডমিনিস্ট্রেটিভ এক্সিকিউটিভ মৌসুমী চক্রবর্তী, চিফ ডেভেলপমেন্ট অফিসার রনি সরকার, বাংলাদেশ টেনিস ফেডারেশনের যুগ্ম সম্পাদক শেখ মঈনউদ্দিন ওয়ালিউল্লাহ ঝিলান, কলকাতার বেঙ্গল টেনিস অ্যাসোসিয়েশনের কোচ রবি সংকর।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়- ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্টটি দুইটি ক্যাটাগরিতে সিনিয়র ও জুনিয়রদের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে।

গত ৩১ মে থেকে ১ জুন পর্যন্ত দুই দেশের জুনিয়র খেলোয়াড়দের নিয়ে জুনিয়র টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়৷ নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী উপস্থিত থেকে বিজয়ী টেনিস খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।  

এছাড়া বৃহস্পতিবার (১ জুন) থেকে ৩ জুন পর্যন্ত সিনিয়র খেলোয়াড়দের নিয়ে ভ্যাটার্নস টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এসএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad