ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

প্রশংসা কুড়াচ্ছে বাংলাদেশ ‘এ’-ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ব্রডকাস্ট লাইভ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
প্রশংসা কুড়াচ্ছে বাংলাদেশ ‘এ’-ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ব্রডকাস্ট লাইভ

বেশ কয়েকবছর ধরে বিভিন্ন টুর্নামেন্ট বিসিবি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে সম্প্রচার করছে। তবে এবার পরপর বেশ কয়েকটি টুর্নামেন্ট সম্প্রচার করে বিসিবির ইউটিউব চ্যানেল এখন আলোচনায়।

প্রতিটি খেলার ভিডিও দর্শক ভিউ পাচ্ছে প্রায় মিলিয়নের কাছাকাছি।

সম্প্রতি বিসিবি বিসিএল, ডিপিডিসিএল, পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের বাংলাদেশ সফর সরাসরি সম্প্রচার করেছে নিজস্ব ইউটিউব চ্যানেলে। আর এখন চলছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের সম্প্রচার।

জানা গেছে, দর্শক আগ্রহের কথা চিন্তা করে আগামীতে সব ম্যাচ নিয়মিত সম্প্রচার করবে বিসিবির ইউটিউব চ্যানেল। তবে এরই মাঝে প্রশংসিত হয়েছে বাংলাদেশ এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের চলমান সিরিজের ব্রডকাস্ট লাইভ। বিসিবির ইউটিউব চ্যানেলে প্রচারিত লাইভের ভিডিও মান, গ্রাফিক্স, ধারাভাষ্য সবার প্রশংসা কুড়াচ্ছে। খেলাটি সরাসরি দেখতে পেরে বিসিবিকে ধন্যবাদও জানাচ্ছেন দর্শকরা।

জানা মতে খেলাটি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে ক্লাউড লাইভ নামে বাংলাদেশের একটি কোম্পানি। বিপিএল এবং আন্তর্জাতিক ম্যাচের ক্যামেরায় যারা কাজ করেছেন, তারাই এ ম্যাচের ক্যামেরা ক্রু হিসেবে কাজ করছেন। ধারাভাষ্যে রয়েছেন দেশের খ্যাতিমান ধারাভাষ্যকাররা।

চলমান সিরিজের ২য় ম্যাচে রোবোক্যাম শটসহ বিভিন্ন ক্যামেরার কাজ অনেকের নজর কেড়েছে।  

এ বিষয়ে ক্লাউড লাইভের ডিরেক্টর রনি শাহ বলেন, আমাদের অনেক সীমাবদ্ধতার মাঝেও চেষ্টা করছি ভালো মানের প্রোডাকশন করার। আগামীতে আরও ভালো করার চেষ্টা থাকবে। বিসিবিকে ধন্যবাদ জানাই এমন একটি সুযোগ দেওয়ার জন্য।

এদিকে দর্শকদেরও প্রত্যাশা, সবগুলো ক্রিকেট লীগ, প্র্যাকটিস ম্যাচ ও বিভিন্ন বয়সভিত্তিক টুর্নামেন্টগুলো বিসিবি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়মিত সম্প্রচার করবে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।