ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

চেলসির জয়, লিভারপুলের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০
চেলসির জয়, লিভারপুলের ড্র

লন্ডন: ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার চেলসি ও ম্যানচেস্টার সিটি জিতলেও হোঁচট খেয়েছে লিভারপুল।

ঘরের মাঠে চেলসিকে ৩৯ মিনিটে এগিয়ে নেন দিদিয়ের দ্রগবা।

অ্যাশলে কোলের পাস থেকে জালে বল জড়ান আইভরিকোস্টের এই ফরোয়ার্ড। এই মৌসুমে দারুন ছন্দে রয়েছে কার্লো আনচেলত্তির দল। সাত ম্যাচের ছয়টিতে জয় আর একটি ড্র করে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে ব্লুজরা। ছন্দে আছেন দ্রগবারাও।

সফরকারী আর্সেনালকে ম্লানই মনে হয়েছে স্ট্রামফোর্ড ব্রিজে। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় চেলসি। বিরতির পর স্বাগতিকদের প্রাধান্য থাকলেও সেস ফ্যাব্রিগাসহীন আর্সেনাল মেলে ধরতে পারেনি নিজেদের। এ অবস্থায় ৮৫ মিনিটে গানার্সদের কফিনে শেষ পেরেক ঠোকেন অ্যালেক্স। ২-০ ব্যবধানে আর্সেনালকে উড়িয়ে দিয়ে মাঠ ছাড়ে নিকোলা আনেলকারা।

চেলসির সাফল্যের দিনে জয় পেয়েছে রবার্তো মান চিনির ম্যানচেস্টার সিটিও। তারা ২-১ গোলে হারিয়েছে নিউক্যাসল ইউনাইটেডকে। সিটি অব ম্যানচেস্টারে ১৮ মিনিটে পেলান্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে গোল করে ম্যানসিটিকে এগিয়ে নেন আর্জেন্টিনার ফরোয়ার্ড কার্লোস তেভেস।

গোল শোধে মরিয়া নিউক্যাসল খেলায় সমতা ফেরায় ২৪ মিনিটে। প্রথমার্ধে ১-১ গোল নিয়ে বিরতিতে যায় উভয় দল। বিরতির পর তেভেসদের আর বেধে রাখতে পারেনি সফরকারীরা। ৭৫ মিনিটে অ্যাডাম জনসনের গোলে জয় নিশ্চিত করে ম্যান সিটি। ফলে সাত ম্যাচে ১৪ নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে গেলো মানচিনির দল।

কিন্তু খাদের কিনারা থেকে বেরিয়ে আসতে পারছে না লিভারপুল। ফের ব্ল্যাকপুলের কাছে ২-১ গোলে হেরেছে তারা। সাত খেলায় জয় মাত্র একটি। তিন ম্যাচে পয়েন্ট ভাগাভাগি আর তিনটিতে হেরে ৭ পয়েন্ট নিয়ে তালিকার ১৮তম স্থানটি এখন লিভারপুলের।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘন্টা, অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa