ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

আবারো হোঁচট খেলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
আবারো হোঁচট খেলো ম্যানইউ

লন্ডন: জলের পাইপ ভেঙ্গে হঠাৎই পানিতে সয়লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিং রুম। পরিচ্ছন্নকর্মীদের সহায়তায় সেই সমস্যা কাটিয়ে উঠলেও সান্ডারল্যান্ডের সঙ্গে গোলশূন্য ড্র হওয়ায় স্বস্তি নেই ম্যানইউ শিবিরে।

কারণ পয়েন্টে তাদের চেয়ে ফের এগিয়ে গেলো চেলসি।

অন্যদিকে এভারটন ২- ০ গোলে বার্মিংহামকে, উইগান অ্যাথলেটিক একই ব্যবধানে উলভারহ্যাম্পটনকে, স্টোক সিটি ১-০ ব্ল্যাকবার্নকে এবং টটেনহাম হটস্পার ২-১ এ হারিয়েছে অ্যাস্টন ভিলাকে। এছাড়া ১-১ গোলে ড্র হয়েছে ওয়েস্ট ব্রুম-বোল্টন ওয়ান্ডারার্স ও ওয়েস্ট হাম-ফুলহামের মধ্যকার খেলা।

জলের পাইপ মেরামত করার দরুণ নির্ধারিত সময়ের ২০ মিনিট পর শুরু হয় খেলা। সফরকারী হিসেবে এখনো জয়ের দেখা পায়নি স্যার অ্যালেক্স ফার্গুসনের দল। এভারটন, ফুলহাম, বোন্টনের পর শনিবার সান্ডারল্যান্ডের সঙ্গে ড্র করায় চারটি ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করলো ম্যানইউ।

সান্ডারল্যান্ডের ঘরের মাঠে খুঁজেই পাওয়া যায়নি সফরকারী ম্যানইউকে। এদিক দিয়ে মাঠ ধাপিয়ে বেরিয়েছে স্বাগতিক ব্ল্যাকক্যাটসরা। নেদারল্যান্ডসের মিডফিল্ডার বাউদেউজনের শট গোলপোস্টে লেগে ফিরে না এলে প্রথমার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যেতে পারতো সান্ডারল্যান্ড।

বিরতির পর গোল দিতে মরিয়া হয়ে উঠে উভয় দল। শেষপর্যন্ত কাক্সিত সেই গোলের দেখা পায়নি কোন দলই। কিন্তু গোল না পেলেও ফুরফুরে মেজাজে থাকা স্বাগতিকরা নিজেদের রক্ষণদুর্গ সুরক্ষিত রেখে বার বার হাঁনা দিয়েছে প্রতিপক্ষের গোলমুখে।   ভাগ্য সহায় না হওয়ায় গোল পায়নি সান্ডারল্যান্ড। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

কিছুটা চিন্তিত মনে হলেও পয়েন্ট না খোয়ানোতে খুশি কোচ ফার্গুসন। প্রতিপক্ষের খেলার তারিফ করে বলেন,“ঘরের মাঠে এই মৌসুমে দারুণ খেলছে সান্ডারল্যান্ড। এই  ম্যাচেও সেই ধারাবাহিকতা তারা ধরে রেখেছে। ”

সাত ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানটি ম্যানইউয়ের। এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে কার্লো আনচেলত্তির দল চেলসি।

এদিকে স্পেনের লা লিগায় ভ্যালেন্সিয়া ২-১ গোলে অ্যাথলেটিকো বিলবাওকে হারিয়ে ধরে রেখেছে শীর্ষ স্থান। ৬ ম্যাচে তাদের সংগ্রহ ১৬ পয়েন্ট। ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার হয়ে গোল দুটি করেন ওদুরিজ (১১ মিনিট) ও ভিসেন্ত (৯০)। অন্তিম মুহূর্তে একটি গোল শোধ করেন সফরকারী বিলবাওয়ের দুমিনগুয়েজ, ৯০ মিনিটে।

এছাড়া রিয়াল সোসিয়েদ ১-০ গোলে এস্পানিওলের বিপক্ষে জিতেছে। ২-২ গোলে ড্র হয়েছে রিয়াল জারাগোজা ও স্পোর্টিং গিজনের ম্যাচটি।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘন্টা, অক্টোবর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa