ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

উইকেট সম্পর্কে জেনে গেছে নিউজিল্যান্ড: রাজ্জাক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
উইকেট সম্পর্কে জেনে গেছে নিউজিল্যান্ড: রাজ্জাক

ঢাকা: আবহাওয়া বিমাতাসুলভ আচরণ করায় নিউজিল্যান্ড ক্রিকেটারদের জন্য বন্ধুত্বের হাত বাড়াতে হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। সুযোগে ভেন্যুর উইকেটের রহস্য উন্মোচন করে ফেলেছেন অতিথিরা।

এতে অল্প বিস্তর ক্ষতি অবশ্যই হয়েছে বাংলাদেশের। স্পিনার আব্দুর রাজ্জাকের অভিমত তেমনই।  

অবশ্য প্রীতি ম্যাচ খেলতে না পারায় কিছুটা হলেও চাপে থাকতে হবে সফরকারীদের। এদিক থেকে বাংলাদেশের জন্য প্রাপ্তির যোগ বেশি। রাজ্জাক বলছিলেন,“প্রস্তুতি ম্যাচ খেলতে না পারায় আমাদের জন্য ভালো হয়েছে। তবে শনিবার তারা সেন্ট্রাল উইকেটে প্র্যাক্টিস করায় আমাদের জন্য কিছুটা হলেও অসুবিধা হবে। বিদেশের মাটিতে আমরা কখনোই এমন সুযোগ পাইনি। কিন্তু কিছু করার নেই। তারা যেহেতু প্রস্তুতি ম্যাচ খেলতে পারেনি। ”

বোলিংয়ে বরাবরই বাংলাদেশের প্রাণ সঞ্চার করে আসছেন স্পিনাররা। নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজেও সেই ধারা থাকবে বলেই আশা করেন রাজ্জাক। তার মতে,“স্পিনে আমরা বরাবরই ভালো করছি। দেশের মাটিতে যেহেতু খেলা আশা করি ভালো কিছু হবে। ”

উইকেট কন্ডিশন নিয়েও সন্তষ্ট বাঁহাতি এই স্পিনার। বলেন,“উইকেটের কন্ডিশন এখন ভালো। বলতে গেলে আমাদের জন্য যেমন দরকার ঠিক তেমন আছে। ”

দেশের মাঠ, অনুকূল পরিবেশ সব মিলিয়ে বাংলাদেশের জন্য দারুণ একটা সিরিজ হওয়ার কথা। জাতীয় দলের ক্রিকেটাররাও একই বিশ্বাস নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর অপেক্ষায় আছেন।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘন্টা, অক্টোবর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa