ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ফেডারেশন কাপের ড্র রোববার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০১০
ফেডারেশন কাপের ড্র রোববার

ঢাকা: মৌসুমের প্রথম প্রতিযোগিতা ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হবে রোববার। প্রাথমিক পর্বের খেলার সূচি তৈরির জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাকক্ষে বিকেল তিনটায় ড্র হবে।

৮ অক্টোবর থেকে মাঠে গড়াবে ফেডারেশন কাপের ২৩তম আসর। মোট ১৮ দল এই প্রতিযোগিতায় অংশ নিলেও ১৪টি দল নিয়ে প্রাথমিক পর্বের ড্র হবে।

বাংলাদেশ লিগের সেরা চার দল চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড, রানার্সআপ ঢাকা মোহামেডান স্পোর্টিং, তৃতীয় শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ফেনী সকার কাব সরাসরি দ্বিতীয় রাউন্ডে খেলবে।

চার গ্রুপে প্রথম পর্বের খেলা হবে। দুটি গ্রুপে চারটি করে দল এবং অন্য দুই গ্রুপে তিনটি করে দল অংশ নেবে।

দলগুলো হচ্ছে: আরামবাগ ক্রীড়া সংঘ, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব, ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী এবং নবাগত লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এছাড়া সার্ভিসেস দল বিমানবাহিনী, নৌবাহিনী ও পুলিশ। সিনিয়র বিভাগ লীগ চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘন্টা, অক্টোবর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa