ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

খেলা

বান্দরবানে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
বান্দরবানে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু

বান্দরবান: বান্দরবানে শুরু হয়েছে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট।

রোববার (০৫ মার্চ) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

 

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, সহ-সাধারণ সম্পাদক মুজিবুর রশীদসহ অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় ক্রিকেট দলের সঙ্গে বান্দরবান কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের খেলা অনুষ্ঠিত হয় আর খেলায় টস জিতে প্রথমে ব্যাট শুরু করে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল।

আয়োজকরা জানান, এবারের প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে জেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠানের ক্রিকেট দল অংশ নিয়েছে। আগামী ১২ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।