ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

অ্যাথলেটিকো মাদ্রিদ, ম্যানসিটির ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০
অ্যাথলেটিকো মাদ্রিদ, ম্যানসিটির ড্র

লন্ডন: ইউরোপা লিগে চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদ ১-১ গোলে ড্র করেছে জার্মানির বায়ের লেভারকুসেনের সঙ্গে। একই ব্যবধানে ড্র হয়েছে ইংলিশ কাব ম্যানচেস্টার সিটি ও ইতালির সিরি ‘আ’ কাব জুভেন্টাসের মধ্যকার খেলা।

অন্যদিকে স্প্যানিশ কাব ভিয়ারিয়াল ২-১ গোলে বেলজিয়ামের ব্রুগকে, ইতালির পার্লেমো ১-০ তে সুইজারল্যান্ডের লাউসানে স্পোর্টসকে, লেচ পোজনান ২-০ ব্যবধানে অস্ট্রিয়ার সালজবুর্গকে এবং নরওয়ের রজেনবর্গ ২-১ গোলে হারিয়েছে গ্রিসের অ্যারিসকে।

অ্যাথলেটিকোর মাঠে ৩৯ মিনিটে বায়ের লেভারকুসেনকে এগিয়ে নেন ফরোয়ার্ড এরেন দার্দিয়ক। প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারীরা। ৫১ মিনিটে পর্তুগালের মিডফিল্ডার সিমাও সমতায় ফেরান স্বাগতিকদের। পরে আর গোল না হওয়ায় ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে।

এদিকে প্রতিপক্ষ ম্যানসিটির মাঠে ১১ মিনিটে আইকুইন্তার গোলে এগিয়ে যায় জুভেন্টাসের। ৩৭ মিনিটে স্বাগতিকদের খেলায় ফেরান অ্যাডাম জনসন। শেষ পর্যন্ত আর জালে বল জড়াতে পারেনি কোন পক্ষই। ফলে সমতা নিয়েই শেষ হয় খেলা।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘন্টা, অক্টোবর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa