ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ব্যাডমিন্টনের সেমিফাইনালে শীর্ষ বাছাইরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

ঢাকা: অ্যাডভোকেট আব্দুর রব স্মৃতি সামার ওপেন (র‌্যাঙ্কিং) ব্যাডমিন্টন টুর্নামেন্টে বৃহস্পতিবার পুরুষ এককে সেমিফাইনালে উঠেছেন শীর্ষ বাছাই খেলোয়াড় এনায়েত, রইচ, জাবেদ ও পরশ।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের খেলায় এনায়েত ২১-২৩, ২১-১০ ও ২১-০৪ পয়েন্টে লাল চাঁদকে, রইচ ২১-১৫ ও ২১-১২ পয়েন্টে হান্নানকে, জাবেদ ২১-১২, ২১-১৮ পয়েন্টে সাইফকে এবং পরশ ২১-১৬, ২১ পয়েন্টে পেস্ত্রাকে পরাজিত করেন।

পুরুষ দ্বৈতের কোয়ার্টার ফাইনাল খেলায় লাল চাঁদ ও রানা জুটি ২১-১২, ২১-১৯ পয়েন্টে পেস্ত্রা-মাশরাফি জুটিকে, পরশ-রইচ জুটি ২১-১৪, ২১-১৬ পয়েন্টে গৌতম-অনিক জুটিকে, মোক্তার-রনি জুটি ১৯-২১, ২১-১৯ ও ২১-১৫ পয়েন্টে রিটু-রমজান জুটিকে এবং জাবেদ- হান্নান জুটি ২১-১২, ২১-১৫ পয়েন্টে হারান সালাউদ্দিন-শামীম জুটিকে।

এদিকে মহিলা এককের খেলায় শাপলা ২১-০৯, ২১-১৪ পয়েন্টে রোজিনাকে, এলিনা ২১-১৫, ২১-১১ পয়েন্টে দুলালীকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেন।

শুক্রবার একই ভেন্যুতে প্রতিযোগিতার ফাইনাল খেলা হবে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘন্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa