ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

মহিলা হ্যান্ডবলে লিগে শিরোপা আবাহনীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০
মহিলা হ্যান্ডবলে লিগে শিরোপা আবাহনীর

ঢাকা: ইউনাইটেড অয়েল মহিলা হ্যান্ডবল লিগে শিরোপা জিতেছে আবাহনী লিমিটেড। বৃহস্পতিবার তারা ২৬-১৩ গোলে হারিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে।

হ্যান্ডবল স্টেডিয়ামে বিকেলে মুখোমুখি হয় লিগের সেরা দুই দল আজাদ স্পোর্টিং ও আবাহনী। শুরু থেকেই প্রতিপক্ষের ওপর আধিপত্য বিস্তার করে আবাহনীর মেয়েরা। প্রথমার্ধেই ১৪-৫ গোলে এগিয়ে যায় ধানমন্ডির দলটি।

বিরতির পর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে আজাদের মেয়েরা। তবে পেরে ওঠেনি তারুণ্য নির্ভর দল আবাহনীর সঙ্গে। দ্বিতীয়ার্ধে আবাহনীর ১২ গোলের জবাবে আজাদ স্পোটিং ৮ গোল করে।

দিনের প্রথম ম্যাচে আরামবাগ ক্রীড়া চক্র ১৮-১০ গোলে ঢাকা মেরিনার ইংয়াসকে পরাজিত করে। বিরতির আগে ১০-৭ গোলে এগিয়ে ছিলো বিজয়ী দল।

প্রতিযোগিতার সেরা খেলোয়াড় বিবেচিত হন আবাহনীর ময়না।

খেলা শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান বেষ্ট লুব্রিকেন্টসের প্রধান নির্বাহী সজিব দে ও ফেডারেশন সভাপতি নূরুল ফজল বুলবুল।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘন্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa